শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

উল্লাপাড়ায় জমি জমার বিরোধের জেরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জ উল্লাপাড়া উপজেলায় জমি জমা নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই আব্দুস ছাত্তারের মৃত্যু হয়েছে। রোববার (২৯ অক্টোবর) দুপুর একটার দিকে উপজেলার সড়াতৈল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস ছাত্তার পেশায় একজন কৃষক ছিলেন।

 

 

দুপুরে মজনু আকন্দ ও আব্দুস ছাত্তারের মধ্যে প্রথমে ঝগড়া ও পরে তা মারামারিতে রুপ নেয়। এক পর্যায়ে বড় ভাই মজনু ছোট ভাই আব্দুস ছাত্তারের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ছাত্তার গুরুতর আহত হয়।

স্থানীয়রা জানান, সড়াতৈল গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা মজিদ আকন্দের ছেলে মজনু আকন্দ ও আব্দুস ছাত্তার। এদের জমি জমা বণ্টন এবং বাড়ির সীমানা নিয়ে অনেক দিন ধরে নিজেদের মধ্যে বিরোধ চলে আসছিল।

এই বিরোধের জের ধরে রোববার দুপুরে মজনু আকন্দ ও আব্দুস ছাত্তারের মধ্যে প্রথমে ঝগড়া ও পরে তা মারামারিতে রুপ নেয়। এক পর্যায়ে বড় ভাই মজনু ছোট ভাই আব্দুস ছাত্তারের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ছাত্তার গুরুতর আহত হয়।

পরে তাকে স্থানীয়রা সিরাজগঞ্জ শহিদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনার পর থেকে ঘাতক মজনু আকন্দ পলাতক রয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, তিনি তার পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে গিয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু করেছেন। এখন পর্যন্ত এ বিষয়ে নিহত ব্যক্তির পক্ষ থেকে থানায় কোনো মামলা দেয়া হয়নি।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …