বৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪

ড্রেজারের পাখায় জড়িয়ে ছিল নাঈমের লাশ

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলা বন্দরে একটি ড্রেজারে কাজ করা অবস্থায় দূর্ঘটনার শিকার হয়ে নদীতে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম নাঈম দেওয়ান (২৮)। বাড়ী মুন্সিগঞ্জ জেলায়। শনিবার (১৮ মার্চ) বিকেলে বন্দরের ৫ নম্বর জেটি সংলগ্ন পশুর নদীতে এ দূর্ঘটনা ঘটে। রাত সাড়ে ৮টায় ওই ড্রেজারের পাখায় জড়িয়ে থাকা নাঈমের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মিরা।

 

রাত সাড়ে ৮টায় ড্রেজারের পাখায় জাড়ানো অবস্থায় নাঈমের লাশ উদ্ধার করে তারা। পরে নাঈমের লাশ মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র ফায়ার ষ্টেশন কর্মকর্তা মোঃ আরদেশ আলী বলেন, মোংলা বন্দরের জেটিতে ভাড়ায় নিযোজিত এ জেড কোম্পানির ‘সিএসডি বোখারি’ ড্রেজারে কাজ করতো নাঈম নামে এক শ্রমিক। শনিবার বিকেলে ওই ড্রেজারের পাখা পরিস্কার করার সময় হঠাৎ তার ওপর পাখাটি খুলে পড়লে নদীতে ছিটকে পড়ে সে। পরে অনেক খোঁজ চালিয়েও সন্ধান মেলেনি তার। এ ঘটনায় বন্দর কর্তৃপক্ষ থেকে সন্ধ্যা ৭টায় তাদেরকে জানানো হলে নিখোঁজ নাঈমকে উদ্ধারে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস। রাত সাড়ে ৮টায় ড্রেজারের পাখায় জাড়ানো অবস্থায় নাঈমের লাশ উদ্ধার করে তারা। পরে নাঈমের লাশ মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। তবে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …