শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. জাকির হোসেনের কাছে তার এ মনোনয়ন পত্র জমা দেন।

রাজবাড়ী – ১ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী কাজী কেরামত আলীর মনোনয়ন পত্র জমা

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

দ্বিধা দ্বন্দ ও সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রাজবাড়ী-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী কেরামত আলী তার আপন ছোট ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে সঙ্গে নিয়ে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

 

এ আসনটিতে বিপুল ভোটে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা কে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে আমাদের সকল নেতাকর্মী প্রানপণ কাজ করবেন। এসময় একে অপরকে ছাড়াও উপস্থিত সকল নেতৃবৃন্দকে তারা মিষ্টিমুখ করান।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. জাকির হোসেনের কাছে তার এ মনোনয়ন পত্র জমা দেন।

এসময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নৌকা প্রতীকের স্লোগানে এ সময় উপজেলা প্রঙ্গন মুখরিত হয় উঠে।

জানা গেছে, রাজবাড়ী-১ আসনে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বর্তমান সংসদ সদস্য কাজী কেরামত আলী এবং তার আপন ছোট ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী উভয়ই দলীয় মনোনয়ন লাভের জন্য সর্বোচ্চ চেস্টা চালান, কাজী কেরামত আলী সপ্তম বারের মতো দলের মনোনয়ন লাভ করেন।

বৃহস্পতিবার মনোনয়ন পত্র জমা দিয়ে কাজী কেরামত আলী ও কাজী ইরাদত আলী গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এর কার্যালয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমরা অতীতের সকল দ্বিধাদ্বন্দ ও ভুল বোঝাবুঝি ভুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।

এ আসনটিতে বিপুল ভোটে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা কে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে আমাদের সকল নেতাকর্মী প্রানপণ কাজ করবেন। এসময় একে অপরকে ছাড়াও উপস্থিত সকল নেতৃবৃন্দকে তারা মিষ্টিমুখ করান।

এসময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু,
জেলা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, এবং আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …