বৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪
বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, এ আর জাহাঙ্গীর

উল্লাপাড়া প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা সম্পাদক এ আর জাহাঙ্গীর নির্বাচিত

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

নিবার বিকেলে উল্লাপাড়া প্রেসক্লাবের বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা অডিটোরিয়ামে সিনিয়র সাংবাদিক সাহারুল হক সাচ্চুর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সম্মতিক্রমে দৈনিক যুগান্তের উল্লাপাড়া প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফাকে সভাপতি এবং দৈনিক ইত্তেফাকের উল্লাপাড়া প্রতিনিধি এ আর জাহাঙ্গীরকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়

সভায় দীর্ঘদিন ধরে প্রেসক্লাবের কার্যকরী কমিটি না থাকায় নতুন কমিটি করার বিষয়ে আলোচনা করেন বক্তারা। একই সঙ্গে আলোচনা সভায় কয়েকজন সাংবাদিকের অপ সাংবাদিকতা, প্রেসক্লাব নিয়ে ষড়যন্ত্র, সাংবাদিকদের মধ্যে বিভেদ সৃষ্টিসহ না বিষয় উঠে আসে।

পরে সভার সকলের সম্মতিক্রমে দৈনিক যুগান্তের উল্লাপাড়া প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফাকে সভাপতি এবং দৈনিক ইত্তেফাকের উল্লাপাড়া প্রতিনিধি এ আর জাহাঙ্গীরকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

একই সঙ্গে অপসাংবাদিকতা, প্রেসক্লাব নিয়ে ষড়যন্ত্র, সাংবাদিকদের মধ্যে বিবেধ সৃষ্টির কারনে বাংলাদেশ টেলিভিশন ও দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি জয়নাল আবেদীন জয়কে প্রেসক্লাব থেকে বহিস্কার করা হয়।

সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, কল্যাণ ভৌমিক, এ আর জাহাঙ্গীর, মোঃ নজরুল ইসলাম, হাফিজুর রহমান বাবলু, আতাউর রহমান রাজু, আল মাহমুদ, কামরুল ইসলাম প্রমুখ।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …