শনিবার , ১৩ এপ্রিল ২০২৪
এ আর আজাদ সোহেল

৬ নং নোয়াখালী ইউনিয়ন চেয়ারম্যান মাঃ আরাফাতের অফিসে যোগাযোগ ও ১ম সভা

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধি ॥

নোয়াখালী সদরের ৬ নং নোয়াখালী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাঃ ইয়াসিন আরাফাতের আনুষ্ঠানিক ভাবে অফিসে যোগদান ও ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় নোয়াখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।

 

 

নবনির্বাচিত চেয়ারম্যান ইয়াসিন আরাফাত বলেন, আমি কোন দলের কর্মী বা নেতা নই। আমি আপাদমস্তক একজন আলেম। আপনাদের যে কোন সমস্যা আমার সাথে সরাসরি যোগাযোগ করবেন। সকল দলের লোকজন আমার কাছে আসবেন। আমি এ ইউনিয়নের সকলের চেয়ারম্যান। আল্লাহ আমাকে বিজয়ী করে দায়িত্ব দিয়েছে আপনাদের সেবা করার।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান আরাফাতকে ফুল দিয়ে বরন করেন বিভিন্ন আলেম ওলামা,ইউনিয়নের নির্বাচিত সদস্য ( মেম্বার,), সংরক্ষিত মহিলা সদস্য, ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ।

নাতে রাসুল সাঃ ও পবিত্র কুরআন তেলায়াতের মধ্য দিয়ে চেয়ারম্যান ইয়াসিন আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান।
প্রধান অতিথি বলেন, এ ইউনিয়নের

নবনির্বাচিত চেয়ারম্যান একজন আলেম। আমি ব্যক্তিগত ভাবে আলেম সম্প্রদায়কে ইজ্জত করি। এ এলাকার রাস্তাঘাট উন্নয়ন তরান্বিত করতে আমি সর্বাত্বক সহায়তা করবো। আপনার যে কোন সময় যে কোন বিষয়ে আমার কাছে আসবেন আমি সহযোগিতা করতে প্রস্তুত আছি। তিনি বাল্য বিবাহ রোধ কল্পে জনসচেতনতা সৃষ্টির তাগিদ দেন। এবং মাদকের বিরুদ্ধে ঔক্যবদ্ধ হওয়ার জন্য সকল মানুষকে এগিয়ে আসার জন্য বলেন।

নবনির্বাচিত চেয়ারম্যান ইয়াসিন আরাফাত বলেন, আমি কোন দলের কর্মী বা নেতা নই। আমি আপাদমস্তক একজন আলেম। আপনাদের যে কোন সমস্যা আমার সাথে সরাসরি যোগাযোগ করবেন। সকল দলের লোকজন আমার কাছে আসবেন। আমি এ ইউনিয়নের সকলের চেয়ারম্যান। আল্লাহ আমাকে বিজয়ী করে দায়িত্ব দিয়েছে আপনাদের সেবা করার। আমি তা করার জন্য প্রস্তুত আছি। আমি আপনাদের পাশে আছি।

আপনাদের সাথে নিয়ে মাননীয় সংসদ সদস্য একরামুল করীম চৌধুরী, মাননীয় সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান ভাইয়ের সহায়তায় এ এলাকায় রাস্তাঘাটের উন্নয়ন করবো। ইভটিজিং, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবো। দীর্ঘদিন ধরে এ এলাকার বাসিন্দারা উন্নয়ন বঞ্চিত। রাস্তাঘাটের বেহাল দশা। একজন গর্ভবতী মা প্রসব বেদনায় চটপট করছে একটা গাড়ি ডুকার যায়গা নাই। তাদের আত্মীয় রা তাকে হাতে ধরে ঝুলিয়ে আনতে রাস্তায় বাচ্চা প্রসব হয়ে ঘটনাস্থলে নবজাতক শিশুটি মারা যায়। কতবড় মর্মান্তিক ঘটনা।

আমি শুনে ব্যাতিত হয়েছি। মায়ের আর্তনাধ এখোনো থামে নাই। আমি এ রাস্তাটি সম্পন্ন করতে উপজেলা চেয়ারম্যান সাহবের সহায়তা চাই। আমি অনুরোধ করবো আপনি যতটুকু পারেন এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের রাস্তা গুলো ঘুরে দেখেন। এ এলাকার মানুষ কত কষ্ট করছে।

ইনশাল্লাহ আল্লাহ যদি রাজি থাকে আপনাদেরকে নিয়ে আলোচনা করে প্রতিটি ওয়ার্ড আধুনিকায়ন করে এ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই। আর মাদকের বিরুদ্ধে ঔক্যবদ্ধ ভাবে দুর্বার আন্দোলন গড়ে তুলবো।

অনুষ্ঠানে দোয়া মোনাজাত করেন হাক্কানি আলেমে দ্বীন, ওলীয়ে কামেল, শত শত মাদ্রাসা, হাজার হাজার আলেম ও হাফেজ গড়ার কারিগর মাওলানা শিব্বির আহম্মদ সাহেব। পরে চেয়ারম্যান সাহেবের পক্ষ থেকে স্থানীয়দের মাঝে খাবার বিতরন করা হয়

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …