বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪

“বড়মাঠ সমাজ কল্যান সংঘকে ২-০ গোলে পরাজিত করে লাল কমল সংঘ চ্যাম্পিয়ন “

॥ শেখ রানা, বিশেষ প্রতিনিধি ॥

ঢাকার নবাবগঞ্জের ঐতিহ্যবাহী পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে ফাইনালে লাল কমল সংঘ কেরানীগঞ্জ বনাম দোহারের জয়পাড়া বড়মাঠ সমাজ কল্যাণ সংঘ অংশগ্রহণ করে।

 

খেলার দ্বিতীয়ার্ধে কোন দলই আর গোল না পেলে ২-০ তে এগিয়ে থেকে জয়ের বন্দরে পৌছে যায় কেরানীগঞ্জ লাল কমল সংঘ। আর এতে করে অনেকটা ঘরের মাঠে স্বপ্ন ভাঙ্গে জয়পাড়া বড় মাঠ সমাজ কল্যাণ সংঘের।

খেলার প্রথম তিন মিনিটের মাথায় লাল কমল সংঘের খেলোয়ার মিলনের দুর্দান্ত শটে ১-০ তে এগিয়ে যায় কেরানীগঞ্জ লাল কমল সংঘ। এরপর জয়পাড়া সমাজ কল্যাণ সংঘ আপ্রান চেষ্টা করেও প্রথমার্ধে কোন গোলের দেখা পায়না। খেলার প্রথমার্ধের শেষ মুহূর্তে লাল কমল সংঘের খেলোয়ার আল-আমিন আরেকটি গোল করে ২-০ তে এগিয়ে নেয় দলকে ।

খেলার দ্বিতীয়ার্ধে কোন দলই আর গোল না পেলে ২-০ তে এগিয়ে থেকে জয়ের বন্দরে পৌছে যায় কেরানীগঞ্জ লাল কমল সংঘ। আর এতে করে অনেকটা ঘরের মাঠে স্বপ্ন ভাঙ্গে জয়পাড়া বড় মাঠ সমাজ কল্যাণ সংঘের।

ফাইনাল খেলায় আক্রমনাত্মক কয়েকটি বিপদজনক গোল ফিরিয়ে দিয়ে টুর্নামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হয় লাল কমল সংঘের গোল রক্ষক মাসুম। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলকে ২ লাখ ও রানার্স আপ দলকে ১ লক্ষ টাকা প্রদান করেন।

পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘ ক্লাবের সভাপতি মজনু মোল্লার সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন- প্রধানমন্ত্রীর বেসরকারি ও শিল্প বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘ ক্লাবের ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল পারভেজের সঞ্চালনায় উপস্থিত ছিলেন শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

আরো উপস্থিত ছিলেন দোহার সার্কেলের এএসপি মো. আশরাফুল আলম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, প্যানপ্যাসিফিক প্রোপারটিজ লিমিটেডের এমডি লাকী আহমেদ, রেগনাম রিসোর্স লিমিটেডের এমডি মোহম্মদ হোসেন জনি সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …