বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

যৌতুকের টাকার জন্য প্রাণ গেল গৃহবধূ খাদিজার

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুর্গানগর ইউনিয়নের হেমন্ত বাড়ি গ্রামে যৌতুকের টাকার জন্য প্রাণ গেল গৃহবধূ খাদিজার(৩০)। খাদিজা খাতুন হাসান আলীর স্ত্রী।

 

 বিষয়ে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠিয়েছে।

হাসান আলী হেমন্ত বাড়ি গ্রামের জলিলের ছেলে। উল্লেখিত যে হাসান মাদকাসক্ত ছিল। বিভিন্ন সময় মাদক কেনার টাকার জন্য স্ত্রীকে তার বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনতে বলে।

কিন্তু তার স্ত্রী খাদিজা খাতুন বিভিন্ন সময় যৌতুকের টাকা দিতে না চাইলে তাকে মারধর করত। বৃহস্পতিবার বিকেলের দিকে তার স্বামী আবার যৌতুকের টাকার জন্য বললে তিনি অস্বীকৃতি জানান। এক পর্যায়ে মারধর করতে করতে স্বামীর ছুরিকাঘাতে নিহত হন খাদিজা। ঘটনা পর হাসান সহ তার পুরো পরিবার পলাতক রয়েছে।

জানা যায় হাসান আলী কামারখন্দ থানার একটি হত্যা মামলার আসামি। দীর্ঘদিন যাবৎ সে পালিয়ে বেড়াচ্ছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনার পর থেকে অভিযুক্ত হাসান আলী পলাতক আছে, পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …