বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪

সলংগায় সিএনজি-মাইক্রোবাস সংঘর্ষে নিহত-৫

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের কামারখন্দে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

দুর্ঘটনায় পাঁচজনের প্রাণহানির তথ্য নিশ্চিত করে কামারখন্দ থানার ওসি রেজাউল করিম জানান, দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ থেকে নলকাগামী একটি অটোরিকশা সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে পৌঁছায়।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কে কামারখন্দ উপজেলার কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন- রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মবয়রা গ্রামের রাশেদুল ইসলাম, তাড়াশ উপজেলার ভাটড়া গ্রামের নুরুজ্জামান এবং তারেক রহমান।

দুর্ঘটনার পর ঘটনাস্থলেই প্রাণ হারান তারা। এদের মধ্যে রাশেদুল অটোরিকশার চালক ছিলেন। নিহত অন্য দুজনের নামপরিচয় জানা যায়নি। হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। দুর্ঘটনায় পাঁচজনের প্রাণহানির তথ্য নিশ্চিত করে কামারখন্দ থানার ওসি রেজাউল করিম জানান, দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ থেকে নলকাগামী একটি অটোরিকশা সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে পৌঁছায়।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে যানটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হন তিনজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথেই আরও দুইজন মারা যায়। আহত অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কামারখন্দ ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর অপু কুমার মন্ডল জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী নিহত হন। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। গুরুতর আহত তিন যাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান।

Check Also

জেলখানা থেকে পলাতক হত্যা মামলার আসামী গ্রেপ্তার 

॥ সাদ্দাম উদ্দিন (রাজ), নরসিংদী জেলা প্রতিনিধি ॥ নরসিংদী জেলা কারগার থেকে পলাতক হত্যা মামলার …