শুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪

মেহেরপাড়া ইউপি চেয়ারম্যানকে বিমানবন্দর থেকে গ্রেপ্তার 

॥ সাদ্দাম উদ্দিন (রাজ), নরসিংদী জেলা প্রতিনিধি ॥

রসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহার অমিত প্রান্তকে গ্রেপ্তার করেছেন বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ। সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তছলিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

 

এদিকে প্রান্ত গ্রেপ্তার হওয়ার খবর ছড়িয়ে পড়লে খুশিতে এলাকায় মিষ্টি বিতরণ করেন এলাকাবাসী।

ওসি মোঃ তছলিম উদ্দিন জানান, মেহেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসান মাহবুব হত্যা মামলার অন্যতম আসামি এবং বৈষম্য বিরোধী আন্দোলনে সংঘর্ষে নিহত পৃথক দুইটি মামলার আসামী আজহার অমিত প্রান্ত। সোমবার দুপুরে তিনি দেশত্যাগের সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে ইমিগ্রেশন পুলিশ।

পরে ইমিগ্রেশন পুলিশ মাধবদী থানাকে অবগত করলে থানা পুলিশ দ্রুত বিমানবন্দরে পৌঁছে। আইনি প্রক্রিয়া শেষে বিকেলে মাধবদী থানা পুলিশের কাছে আজহার অমিত প্রান্তকে সোপর্দ করে। এদিকে প্রান্ত গ্রেপ্তার হওয়ার খবর ছড়িয়ে পড়লে খুশিতে এলাকায় মিষ্টি বিতরণ করেন এলাকাবাসী।

চলতি বছরের ৩০ মে রাত পৌনে ১২ টায় মেহেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসানকে (৪০) কুপিয়ে ও গুলি করে হত্যা দুর্বৃত্তরা। এই হত্যাকাণ্ডের জন্য মেহেরপাড়ার বর্তমান ইউপি চেয়ারম্যান আজাহার অমিতকে (প্রান্ত) দায়ী করে নিহত মাহবুবুল হাসানের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

Check Also

গোয়ালন্দের কৃতি সন্তান এডভোকেট সফিকুল ইসলাম ঢাকা জেলা জজ আদালতে অতিরিক্ত জিপি পদে নিয়োগ।

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দের কৃতি সন্তান এডভোকেট সফিকুল ইসলাম …