সোমবার , ২০ মে ২০২৪
(ক্যাপশনঃ পাংশায় রবিবার বিকালে অভিযান চালিয়ে দেশীয় তৈরি ১টি ওয়ান শুটারগান ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ সজিব মন্ডল নামের অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে থানা পুলিশ)

পাংশায় পুলিশের অভিযানে ১টি ওয়ান শুটারগান ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ গ্রেফতার-১

॥ সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সন্ত্রাস কবলিত সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামে রবিবার (২ জুলাই) বিকালে অভিযান চালিয়ে দেশীয় তৈরি ১টি অবৈধ ওয়ান শুটারগান ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ মো. সজিব মন্ডল (২১) নামের অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

বিক্রিসহ বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয়-ভীতি প্রদর্শন করে সন্ত্রাসী ও চাঁদাবাজীসহ নানা ধরনের অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। তার বিরুদ্ধে পাংশা মডেল থানায় পৃথক ২টি মামলা রয়েছে।

ধৃত সজিব মন্ডল সরিষা ইউপির জাগীর বাগলী গ্রামের সেলিম মন্ডলের পুত্র। সে অবৈধ আগ্নেয়াস্ত্র তৈরি ও তা সন্ত্রাসীদের কাছে বিক্রিসহ বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয়-ভীতি প্রদর্শন করে সন্ত্রাসী ও চাঁদাবাজীসহ নানা ধরনের অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। তার বিরুদ্ধে পাংশা মডেল থানায় পৃথক ২টি মামলা রয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে এসআই মো. মিজানুর রহমানসহ সঙ্গীয় পুলিশ রবিবার বিকাল সোয়া ৫টার দিকে অভিযান চালিয়ে বহলাডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামের জনৈক আমজাদ হোসেনের বসতবাড়ির সামনে কাঁচা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ ধৃত সজিব মন্ডলের দেহ তল্লাশী করে তার ডান হাতে ধরা অবস্থায় ১টি পুরাতন সাদা শপিং ব্যাগের মধ্য হতে দেশীয় তৈরি ১টি অবৈধ ওয়ান শুটারগান এবং অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করে।

এ ব্যাপারে সোমবার (৩ জুলাই) এসআই মো. মিজানুর রহমান বাদী হয়ে সজিব মন্ডলের বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ) ধারায় পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

Check Also

হাতিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায়‌ সাবেক এম ,পি বীর মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত।।

॥ উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি ॥ নোয়াখালী ৬ আসনের সাবেক সংসদ হাতিয়া দ্বীপের বর্ষীয়ান রাজনীতিবিদ …