শনিবার , ১৩ এপ্রিল ২০২৪
পাংশা মডেল থানা পুলিশ মঙ্গলবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে ১০১পিস ইয়াবাসহ ৯ মামলার আসামী অনু খাঁকে গ্রেফতার করে

পাংশায় পুলিশের অভিযানে ১০১পিস ইয়াবাসহ ৯ মামলার আসামী অনু গ্রেফতার

॥সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ ২৮ ফেব্রুয়ারী উপজেলার পাট্টা ইউনিয়নের জাগির কয়া গ্রামে মাদক বিরোধী অভিযানে হত্যা, মাদক, অস্ত্র, চুরি ও ডাকাতি প্রস্তুতি মামলাসহ ৯টি মামলার আসামী অনু খাঁ (৩৮)কে ১০১ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে।

 

অনু খাঁর নেতৃত্বে একটি অপরাধ চক্র পাট্টা ইউপির জাগির কয়া ও পুঁইজোর এবং মৌরাট ইউপির ধুলিয়াট ও বাগদুলী কাচারী মোড় ও আশেপাশের এলাকায় মাদকসহ নানা অপরাধ কর্মকান্ড করছিল।

ধৃত অনু খাঁ পাংশা উপজেলার মৌরাট ইউপির ধুলিয়াট গ্রামের মৃত বক্কার খাঁর ছেলে। অনু খাঁকে জাগির কয়া গ্রামস্থ তার শ্বশুর বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই মিনহাজ উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ মঙ্গলবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে অভিযান চালিয়ে ১০১পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে।
এ ব্যাপারে এসআই মিনহাজ উদ্দিন বাদী হয়ে অনু খাঁর বিরুদ্ধে পাংশা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ৩২।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, অনু খাঁর বিরুদ্ধে ১টি হত্যা মামলা, ৩টি অস্ত্র মামলা, ১টি বিস্ফোরক মামলা, ১টি ডাকাতি প্রস্তুতি মামলা, ১টি মাদক মামলা, ১টি চুরি মামলা ও ১টি অন্য মামলাসহ মোট ৯টি মামলা রয়েছে।

স্থানীয়রা জানায়, অনু খাঁ মদকসহ নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। তার শ্বশুর বাড়ী পাট্টা ইউপির জাগির কয়া গ্রামে। পৈত্রিক বাড়ী মৌরাট ইউপির ধুলিয়াট গ্রামে। অনু খাঁর নেতৃত্বে একটি অপরাধ চক্র পাট্টা ইউপির জাগির কয়া ও পুঁইজোর এবং মৌরাট ইউপির ধুলিয়াট ও বাগদুলী কাচারী মোড় ও আশেপাশের এলাকায় মাদকসহ নানা অপরাধ কর্মকান্ড করছিল। অনু খাঁর গ্রেফতারে এলাকার মানুষ খুশি।

অপরদিকে, পাংশা মডেল থানার এএসআই মো. আব্বাস আলী সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উপজেলার হাবাসপুর ইউপির হাবাসপুর গ্রামে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামী রঞ্জু বিশ্বাস (৩৫) কে গ্রেফতার করে। ধৃত রঞ্জু বিশ্বাস হাবাসপুর গ্রামের মৃত আফতাব বিশ্বাসের ছেলে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …