শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
দুপুরে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক সংলগ্ন ফাঁকা মাঠে ককটেলগুলো নিষ্ক্রিয় করে

সাতক্ষীরায় ১৮টি ককটেল উদ্ধার: নিষ্ক্রিয় করল র‌্যাব

॥ মনিরুজ্জামান মনি, সাতক্ষীরা প্রতিনিধি ॥

সাতক্ষীরার কালিগঞ্জ থেকে ১৮টি ককটেল উদ্ধার করেছে র‌্যাব। পরে ককটেলগুলো নিষ্ক্রিয় করা হয়। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক সংলগ্ন ফাঁকা মাঠে ককটেলগুলো নিষ্ক্রিয় করে র‌্যাবের বোম ডিসপোজাল টিম।

গোপন সংবাদের ভিত্তিতে কালিকাপুর (শেখপাড়া) গ্রামের পাকা রাস্তার পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্লাস্টিকের ব্যাগে থাকা ককটেলগুলো উদ্ধার করা হয়। আজ সেগুলো নিষ্ক্রিয় করা হয়েছে। উদ্ধারকৃত ককটেলগুলো নাশকতার কাজে ব্যবহারের শংকা ছিল।

এর আগে সোমবার (২৫ ডিসেম্বর) রাতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর (শেখপাড়া) গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ককটেলগুলো উদ্ধার করে। র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল ফিরোজ কবির এ সংক্রান্ত প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কালিকাপুর (শেখপাড়া) গ্রামের পাকা রাস্তার পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্লাস্টিকের ব্যাগে থাকা ককটেলগুলো উদ্ধার করা হয়।

আজ সেগুলো নিষ্ক্রিয় করা হয়েছে। উদ্ধারকৃত ককটেলগুলো নাশকতার কাজে ব্যবহারের শংকা ছিল। প্রেস ব্রিফিংকালে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার নাজমুল হক ও বোম ডিসপোজাল টিমের লিডার ডিএডি শামসুল হক উপস্থিত ছিলেন।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …