বৃহস্পতিবার , ১৮ জুলাই ২০২৪
পাংশা মডেল থানা পুলিশ শুক্রবার অভিযান চালিয়ে মাদকসহ দুইজন বিক্রেতাকে গ্রেফতার করে

পাংশায় পুলিশের অভিযানে মাদকসহ ২জন গ্রেফতার

॥সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ শুক্রবার (২৮ জুন) সকালে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে পাংশা উপজেলার পাট্টা ইউপির মধ্য পাট্টা গ্রাম থেকে আলামিন বিশ্বাস (২৮) ও খাইরুল ইসলাম খান (২৩) নামের দুইজন মাদক বিক্রেতাকে ৫১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের বিভিন্ন উপকরণসহ গ্রেফতার করেছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মধ্য পাট্টা গ্রামের খাইরুল ইসলাম খানের একচালা টিনের ছাপড়া ঘর থেকে হাতেনাতে ৫১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের বিভিন্ন উপকরণসহ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আলামিন বিশ্বাস মধ্য পাট্টা গ্রামের সোলেমান বিশ্বাসের ছেলে এবং খাইরুল ইসলাম খান একই গ্রামের উজির আলী খানের ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই সেলিমসহ সঙ্গীয় পুলিশ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মধ্য পাট্টা গ্রামের খাইরুল ইসলাম খানের একচালা টিনের ছাপড়া ঘর থেকে হাতেনাতে ৫১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের বিভিন্ন উপকরণসহ তাদের গ্রেফতার করে।

এ ব্যাপারে এসআই সেলিম বাদী হয়ে পাংশা মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। মামলা নং ২০।
পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার এসব তথ্য নিশ্চিত করে বলেন, মাদক কারবারী ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …