বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪

মোংলার চিলা জয়মনির ৩০০ পরিবার পেল বন্দর কর্তৃপক্ষের ঈদ উপহার

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলার চিলা ইউনিয়নের চিলা ও জয়মনি গ্রামের ৩০০ অসহায় দুস্থ পরিবারকে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণ করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ। ১৮ এপ্রিল মঙ্গলবার সকাল ১০টায় বন্দরের প্রশাসনিক ভবনের সামনে অসহায় পরিবারগুলোর কাছে ঈদ উপহার তুলেন দেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী। উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল ৩ কেজি মিনিকেট চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি, লাচ্ছা সেমাই ১ প্যাকেট (১ কেজি), গুড়ো দুধ ২৫০ গ্রাম।

 

বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী বলেন, “পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে মোংলা বন্দর মানবিক চিন্তায় এই উদ্দ্যেগ গ্রহণ করেছে। মোংলা বন্দরের উন্নয়ন হলে আপনারা ভালো থাকবেন, দেশের উন্নয়ন হবে, আপনাদের উন্নয়ন হবে, সর্বপরি এই অঞ্চলের উন্নয়ন হবে এবং নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হবে। আপনারা বন্দরের কার্যক্রমে সহযোগীতা করবেন, মোংলা বন্দর আপনাদের পাশে থাকবে।”

উপহার বিতরণের আগে বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী বলেন, শুরুতেই বন্দরের ইনারবার ড্রেজিং কার্যক্রমের সময় সহযোগীতার জন্য চিলা ও জয়মনিবাসীর আন্তরিক সহযোগীতার জন্য ধন্যবাদ জানান। বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী বলেন, “পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে মোংলা বন্দর মানবিক চিন্তায় এই উদ্দ্যেগ গ্রহণ করেছে। মোংলা বন্দরের উন্নয়ন হলে আপনারা ভালো থাকবেন, দেশের উন্নয়ন হবে, আপনাদের উন্নয়ন হবে, সর্বপরি এই অঞ্চলের উন্নয়ন হবে এবং নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হবে। আপনারা বন্দরের কার্যক্রমে সহযোগীতা করবেন, মোংলা বন্দর আপনাদের পাশে থাকবে।”

এ সময় উপস্থিত ছিলেন বন্দরে সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) ড. এ. কে. এম আনিসুর রহমান, সদস্য (হারবার ও মেরিন) ক্যাপ্টেন মো. আসাদুজ্জামান, বোর্ড ও জনসংযোগ বিভাগের সচিব কালা চাঁদ সিংহ, প্রধান প্রকৌশলী (যান্ত্রিক ও তরিৎ) লেফটেন্যান্ট কর্ণেল মো. সায়েদ উল হাসমত, প্রধান প্রকৌশলী (মেরিন) কমান্ডার মোমেন উল্লাহ মোহাম্মদ জিয়াউল ইসলাম, পরিকল্পনা প্রধান মো. জহিরুল হক,

প্রধান প্রকৌশলী সিভিল ও (হাইড্রোলিক) শেখ মো. শওকত আলী, প্রধান নিরাপত্তা কর্মকর্তা কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদি, প্রধান হাইড্রোগ্রাফার লেফটেন্যান্ট কমান্ডার এম ওবায়দুর রহমান, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা সিদ্দিকুর রহমান, উপসচিব মো. মাকরুজ্জামান, সহকারি জনসংযোগ কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, সিবিএ সভাপতি নাসির চৌধুরী, সাধারন সম্পাদক খুরশীদ আলম পল্টু , সিবিএ’র সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মতিয়ার রাহমান সাকিব সহ বন্দরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …