শনিবার , ২০ জুলাই ২০২৪

মোংলায় আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

॥ মাসুদ রানা, মোংলা প্রতিনিধি ॥

নানা কর্মসূচীর মধ্য দিয়ে মোংলায় পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী। রবিবার সকালে উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভসুচনা করা হয়। শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন করা হয়।

 

 

পরে কেককাটা শেষে জাতির পিতা বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। এ ছাড়া ও র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ বাবু সুনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন,

সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন, সাবেক পৌর মেয়র শেখ আব্দুস সালাম, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান জসিম, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম, আ’লীগ নেতা মাহমুদ হাসান ছোট মনি, উপজেলা যুবলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …