শুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪

গোয়ালন্দে বাসের ধাক্কায় রিক্সা চালক নিহত

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. জাহিদ শেখ (৪০) নামে এক রিক্সা চালক নিহত হয়েছেন। নিহত রিক্সা চালক গোয়ালন্দ পৌরসভার ৮নং ওয়ার্ডের আদর্শ গ্রাম এলাকার মৃত আরজু শেখের ছেলে।

 

আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি মো. তরিকুল ইসলাম মুঠোফোনে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত রিক্সা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাটক বাসটিকে আটক করা গেলে চালক কৌশলে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, শনিবার (১৫ জুলাই) বেলা ১১ টা ৪৫ মিনিটে ব্যাটারী চালিত রিক্সাটি মহাসড়ক দিয়ে দৌলতদিয়া থেকে গোয়ালন্দ বাজারের দিকে আসছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুত গতিতে পূর্বাশা নামে (ঢাকা মেট্রো ব-১৫-৪৫৮৫) একটি যাত্রীবাহী চুয়াডাঙ্গা দিকে যাচ্ছিলেন। এসময় গোয়ালন্দ পদ্মার মোড় এলাকায় পৌছালে বাসটি রিক্সাটিকে ধাক্কা দিলে রিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং চালত ঘটনাস্থলেই মারা যায়।

আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি মো. তরিকুল ইসলাম মুঠোফোনে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত রিক্সা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাটক বাসটিকে আটক করা গেলে চালক কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন।

Check Also

গোয়ালন্দের কৃতি সন্তান এডভোকেট সফিকুল ইসলাম ঢাকা জেলা জজ আদালতে অতিরিক্ত জিপি পদে নিয়োগ।

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দের কৃতি সন্তান এডভোকেট সফিকুল ইসলাম …