শনিবার , ১৫ জুন ২০২৪

নবাবগঞ্জের বারুয়াখালাী মাঠে গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন

॥ শেখ রানা, বিশেষ প্রতিনিধি ॥

ঢাকার নবাবগঞ্জের বারুয়াখালী ন্যাশনাল ক্লাব আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সম্পন্ন হয়েছে। ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে দোহারের ঐতিহ্যবাহী লটাখোলা চাঁদ তারা ক্লাব। শুক্রবার বিকেলে ফাইনাল খেলায় তারা দোহারের আরেক ক্লাব মালিকান্দা ক্রীড়া চক্রকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এই টুর্নামেন্টে এটি চাঁদ তারা ক্লাবের ৪র্থ শিরোপা। এর আগে তারা বারুয়াখালী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ৫ বার ফাইনালে গিয়ে ৩ বার চ্যাম্পিয়ন হয়।

 

প্রধান অতিথি হিসেবে মাননীয় এমপি ও মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমানের আগমন ফুটবলপ্রেমীদের আনন্দমাত্রাকে অতিশয় বাড়িয়ে দিয়েছে।

বারুয়াখালী ন্যাশনাল ক্লাবের গোল্ডকাপ ফুটবল ২০২৩ এ এক অনিন্দ্য সুন্দর আয়োজন। দোহার নবাবগঞ্জ মানিকগঞ্জ এ অঞ্চলের সর্ববৃহৎ ফুটবল টুর্নামেন্ট এটি।

প্রধান অতিথি হিসেবে মাননীয় এমপি ও মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমানের আগমন ফুটবলপ্রেমীদের আনন্দমাত্রাকে অতিশয় বাড়িয়ে দিয়েছে।

গোল্ডকাপ ট্রফিদাতা বিশিষ্ট শিক্ষানুরাগী এবং শিকারীপাড়া তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের প্রতিষ্ঠাতা শ্রদ্ধেয় তোজাম্মেল হোসেন চৌধুরী বাবর মিয়া, বারুয়াখালী ন্যাশনাল ক্লাবের সাধারণ সম্পাদক এবং নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের জেনারেল সেক্রেটারি ও উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার, আগত সকল সম্মানিত অতিথিবৃন্দ, ক্লাব ম্যানেজমেন্টের সকল সদস্যবৃন্দ এবং টুর্নামেন্ট আয়োজন সংশ্লিষ্ট সবাই উপস্তিত ছিলেন।

দর্শকবৃন্দরাই এ খেলার প্রাণ, অনাদীকালধরে এই আমেজ চলতে থাকুক। এই ফুটবল খেলা দেখতে হাহার হাজার মানুষ দুরদুরান্ত থেকে এসে উপভোগ করেন।

টুর্নামেন্টের বিশেষ আকর্ষণীয় পুরস্কার হিসেবে ছিল ২ লক্ষ টাকা প্রাইজমানি আর এই প্রাইজমানি লুফে নেয় তিন বারের চ্যাম্পিয়ন নটাখোলা চাঁদ তারা ক্লাব।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …