শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

গোয়ালন্দে সরকারের উন্নয়ন ও সাফল্য অর্জনে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ, সরকারের উন্নয়ন ও সাফল্য এবং জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, গোয়ালন্দ উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভায় থেকে নৌকা মার্কায় সবচেয়ে বেশী ভোট দেয় দেবগ্রাম ইউনিয়ন। শেখ হাসিনা জানে যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে, শেখ হাসিনাকে ভালোবাসে তারা নৌকাকে ভোট দিবে।

শনিবার বিকালে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা কাজী মোনাক্কা বেগম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আকবর আলী খান মর্জি,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত হোসেন সোহরাব, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী,

জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মো. নিজাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম মর্তুজা হেলাল, এনায়েত হোসেন জাকির, জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম,

দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন শেখ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. শামীম মৃধা, সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, গোয়ালন্দ উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভায় থেকে নৌকা মার্কায় সবচেয়ে বেশী ভোট দেয় দেবগ্রাম ইউনিয়ন। শেখ হাসিনা জানে যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে, শেখ হাসিনাকে ভালোবাসে তারা নৌকাকে ভোট দিবে।

তিনি আরও বলেন, দেবগ্রাম ইউনিয়ন নদী ভাঙন এলাকা। আমি উদ্ধর্তন কতৃপক্ষের সাথে কথা বলেছি খুব তাড়াতাড়ি নদী শাসনের কাজ শুরু হবে। আপনার দেখছেন বিএনপি’র আমলে দেশে ও দেবগ্রামে কতটুকু উন্নয়ন হয়েছে আর আওয়ামী লীগের আমলে কতটুকু উন্নয়ন হয়েছে।

আমরা সবাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো এবং নৌকায় ভোট দিবো। আপনারা মনে রাখবেন শেখ হাসিনা যে উন্নয়ন করবে তা আর কেউ করতে পারবেনা।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …