শুক্রবার , ১৯ জুলাই ২০২৪
পাংশার মাছপাড়া রেলওয়ে স্টেশন চত্বরে শনিবার বিকালে শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) বক্তব্য রাখেন

পাংশার মাছপাড়া ইউপিতে আওয়ামী লীগের উদ্যোগে বিশাল শান্তি সমাবেশ অনুষ্ঠিত

॥ সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউপিতে শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকালে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

 

মাছপাড়া রেলওয়ে স্টেশন চত্বরে শান্তি সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো),

মাছপাড়া রেলওয়ে স্টেশন চত্বরে শান্তি সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শামসুল আলম মৃধা ও মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

শান্তি সমাবেশের আগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা মাছপাড়া বাজারে মিছিল বের করে। মাছপাড়া ইউপির ৯টি ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মীরা মিছিলসহকারে শান্তি সমাবেশ কর্মসূচিতে যোগ দেন।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …