শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

গোয়ালন্দে পায়ুপথে হেরোইন ঢুকিয়ে পাচারকালে এক যুবক গ্রেফতার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

পায়ুপথে হেরোইন পাচারকালে রাজবাড়ীর গোয়ালন্দে একজনকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। শুক্রবার (৬ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

স্বীকার করে তার পায়ুপথে বিশেষ প্রক্রিয়ায় হেরোইন লুকানো আছে। পরে পায়ুপথ থেকে তার রাংতায় মোড়ানো ১০ গ্রাম হেরোইন বের করে।

শনিবার বেলা ১২ টার দিকে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদার এক প্রেস রিলিজের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মাদক বিক্রেতা হলো, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার বালিয়াকান্দি (পশ্চিমপাড়া) এলাকার আবুল শেখ এর ছেলে মোঃ রাবেল শেখ অরফে রাসেল (২৯)।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ফোর্স অভিযান পরিচালনা করে উপজেলার দৌলতদিয়া বাজার সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে পোড়াভিটার প্রবেশপথ সামনে থেকে প্রথমে তার দেহ তল্লাশী করে শরীরের কিছু পাওয়া যায় নাই।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে তার পায়ুপথে বিশেষ প্রক্রিয়ায় হেরোইন লুকানো আছে। পরে পায়ুপথ থেকে তার রাংতায় মোড়ানো ১০ গ্রাম হেরোইন বের করে। যার আনুমানিক মূল্য প্রায় ১ লক্ষ টাকা।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পায়ুপথে বহনকৃত ১০ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ৮(খ) রুজু করা হয়েছে। তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পূর্বের ২ টি মাদক ও ১ টি চুরি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …