শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

নবাবগঞ্জে ১০ কেজি গাঁজাসহ আলম বাবুর্চি আটক”

॥ শেখ রানা, বিশেষ প্রতিনিধি ॥

ঢাকার নবাবগঞ্জে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১৭ জুলাই সোমবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বান্দুরা হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- হাসনাবাদ এলাকার মৃত শেখ আলাউদ্দিনের ছেলে জামাল এবং দোহারের চরকুশাই এলাকার মৃত শেখ মোসলেমের ছেলে শেখ আলম ওরফে আলম বাবুর্চি।

 

পরে হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে জামালের দেওয়া তথ্যে তার ঘরের খাটের নিচ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, জামাল ও আলম তারা দু’জন দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। স্থানীয়দের দেওয়া তথ্য মতে, জামালের বাড়িতে গাঁজা দিতে আসবে আলম- এমন সংবাদ পেয়ে তাৎক্ষণিক থানা অফিসার ইনচার্জের নেতৃত্বে ওই এলাকায় উপস্থিতি হন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অজিত কুমার রায়, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শিমুল শাহ্ ও সঙ্গীয় ফোর্স। পরে হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে জামালের দেওয়া তথ্যে তার ঘরের খাটের নিচ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ বলেন, জামাল ও আলম চিহ্নিত মাদক ব্যবসায়ী। একাধিকবার পুলিশসহ বিভিন্ন সংস্থার কাছে আটক হয়েছে তারা। তাদের বিরুদ্ধে মামলাও রয়েছে।

তিনি আরও বলেন, সন্ত্রাস, মাদক নির্মূলে এসপি স্যারের কড়া নির্দেশনা রয়েছে। সেই লক্ষে নবাবগঞ্জে এসব নির্মূলে কাজ করে যাচ্ছে পুলিশ। মাদকের বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা৷

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …