সোমবার , ১৭ জুন ২০২৪
(ক্যাপশনঃ পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে শনিবার আওয়ামী লীগের বর্ধিত সভায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বক্তব্য রাখেন)

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে এমপি জিল্লুল হাকিমের প্রতি সর্বস্তরের মানুষের আস্থা

॥ মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

সন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের প্রতি সর্বস্তরের মানুষের আস্থা রয়েছে বলে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন সভা সমাবেশে ও আড্ডায় অভিমত ব্যক্ত করছেন। তারা বলছেন রাজবাড়ী-২ আসনে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের বিকল্প নেই। তিনি দলকে সুসংগঠিত করেছেন এবং এলাকায় ব্যাপক উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছেন।

 

 

 আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির পক্ষে মাঠ পর্যায়ে জনমত গঠনে ধারাবাহিকভাবে গণসংযোগ ও সভা-সমাবেশে চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

গত শনিবার (৬ মে) পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এমপি জিল্লুল হাকিমের প্রতি তাদের আস্থার কথাটি জানান দেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির পক্ষে মাঠ পর্যায়ে জনমত গঠনে ধারাবাহিকভাবে গণসংযোগ ও সভা-সমাবেশে চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

জানা যায়, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে ও পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদারসহ পাংশা উপজেলা আওয়ামী লীগ এবং বিভিন্ন ইউপি আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি কলিমহর ইউপির হোসেনডাঙ্গায় মিজানুর রহমান মাস্টার হত্যাকান্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজী ও মাদকের সাথে জড়িতদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য দলীয় নেতৃবৃন্দকে সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।

একই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণে দলীয় নেতৃবৃন্দকে সক্রিয় ভূমিকা রাখার গুরুত্বারোপ করেন তিনি। সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …