শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

নতুন মালিকানায় ও ব্যবস্থাপনায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউট পরিচালনা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

॥ সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের মালিকানা সম্প্রতি হস্তান্তর হয়েছে। নতুন মালিকানায় ও ব্যবস্থাপনায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউট পরিচালনা উপলক্ষে শুক্রবার (১৯ মে) সকালে ইনস্টিটিউটের সভা কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

নতুন মালিকানায় ও ব্যবস্থাপনায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউট পরিচালনায় সকল শ্রেণী পেশার মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেন তারা।

পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের সভাপতি হাফেজ মাওলানা মো. বাকী বিল্লাহ’র সভাপতিত্বে মতবিনিময় সভায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের উপদেষ্টামন্ডলীর সভাপতি ও ঢাকাস্থ পার্ক পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ এ কে আজাদ, পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের উপদেষ্টামন্ডলীর সদস্য ও ড. কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু,

পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মো. সহিদুর রহমান, পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের সহসভাপতি আব্দুস সালাম মন্ডল, আব্দুল ফিরোজ ও শরিফুল ইসলাম, পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মোতাছিম বিল্লাহ প্রমূখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক ও উপাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. আব্দুল জলিল।

বক্তারা বেকারত্ব দূরীকরণে এবং দেশের আর্থ সামাজিক উন্নয়নে পলিটেকনিক ইনস্টিটিউটের গুরুত্ব তুলে ধরেন। নতুন মালিকানায় ও ব্যবস্থাপনায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউট পরিচালনায় সকল শ্রেণী পেশার মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেন তারা।

মতবিনিময় সভায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ার মো. আব্দুল্লাহ আল-মাহবুব, ইন্সট্রাক্টর নীলুফা ইয়াসমিন, ইন্সট্রাক্টর মো. রবিউল ইসলাম রুবেল, ইন্সট্রাক্টর মাহবুব উদ্দিনসহ অন্যান্য ইন্সট্রাক্টরগণ, পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০১১ সালে সরিষা ইউপির প্রাক্তন চেয়ারম্যান ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহম্মদ হোসেন পাংশা শহরে পাংশা পলিটেকনিক ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেন। চলতি ২০২৩ সালের মে মাসে তিনি প্রতিষ্ঠানের মালিকানা হস্তান্তর করেন। বর্তমানে অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিয়ার মো. আব্দুল জলিল (বিএসসি ইন সিভিল ইঞ্জিনিয়ারিং) কয়েকজন উদ্যোক্তাসহ প্রতিষ্ঠানটি নতুন করে পরিচালনা করছেন।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …