বুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪

উল্লাপাড়ায় এশিয়ানটিভির বর্ষপূর্তি উদযাপন

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির ১২ বর্ষে পদার্পন উপলক্ষে বর্ষপূর্তি পালন করা হয়েছে ।

দেশে যে কটি বেসরকারি টিভি চ্যানেল আছে সবকটি চ্যানেলর মধ্যে এশিয়ান টিভি অত্যন্ত স্বচ্ছ ও পরিস্কার পরিচ্ছন্ন একটি টিভি চ্যানেল । তার ধারাবাহিকতা বজায় রেখে আজ ১১ পেরিয়ে ১২ বছরে পা রেখেছে ।

রবিবার সকাল ১১টায় উল্লাপাড়া প্রতিনিধি আল-আমিন এর আয়োজনে প্রেসক্লাবের হলরুমে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা সভাপতিত্বে প্রধান অতিথি থেকে কেক কেটে বর্ষপূর্তির উদ্ধোধন করেন নবনির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি। অনুষ্ঠানটি সঞ্চলন করেন দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি কল্যান ভৌমিক।

আলোচনা সভায় উপস্থিতি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ি আওয়ামী লীগের সিনিয়র নেতা নবী নেওয়াজ খান বিনু, উপজেলার সলপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সদর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সাঈদ স্বপন, দৈনিক ইত্তেফাক উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ আর জাহাঙ্গীর, প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান রাজু, দৈনিক করতোয়া উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ উপজেলা প্রতিনিধি সাহারুল হক সাচ্চু, সাপ্তাহিক জনতার সংগ্রাম পত্রিকার সম্পাদক ও প্রকাশক রিয়াজুল ইসলাম সবুজ প্রমুখ।

এ সময় বক্তরা বলেন , দেশে যে কটি বেসরকারি টিভি চ্যানেল আছে সবকটি চ্যানেলর মধ্যে এশিয়ান টিভি অত্যন্ত স্বচ্ছ ও পরিস্কার পরিচ্ছন্ন একটি টিভি চ্যানেল । তার ধারাবাহিকতা বজায় রেখে আজ ১১ পেরিয়ে ১২ বছরে পা রেখেছে । আমরা আশা করি এই টিভি উল্লাপাড়ার পিছেয়ে পড়া জনগোষ্ঠীর ভাগ্য উন্নায়নের খবরসহ ধারাবাহিকতায় সরকারের সকল উন্নায়ন কর্মকান্ড তুলে ধরবে । আমরা এই চ্যানেলের উত্তর উত্তর মঙ্গল ও সফলতা কামনা করছি ।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …