সোমবার , ১৭ জুন ২০২৪
বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক আতাউর রহমান মিল্টন।

বিপুল ভোটে দ্বিতীয়বার বিজয়ী আতাউর রহমান মিল্টন

॥মেহেদী হাসান, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ॥

তুর্থ ও শেষ ধাপে শান্তিপুর্ণভাবে সুষ্ঠ পরিবেশে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার সাতটি ইউনিয়ন এবং পৌর এলাকায় বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে।

 

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, উপজেলায় মোট ১লাখ ৫২হাজার ৪৭৮জন ভোটার । এর মধ্যে পুরুষ ভোটার ৭৬ হাজার ২৭৩ জন, নারী ভোটার ৭৬ হাজার ২০৪ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ১ জন।

এতে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতিক নিয়ে ৫৭হাজার ৬৬২ভোটে পেয়ে দ্বিতীয়বারেরমত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক আতাউর রহমান মিল্টন।

তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দিনাজপুর ৫ আসনের সাংসদ মোস্তাফিজুর রহমানের ছোট ভাই মুশফিকুর রহমান বাবুল ঘোড়া প্রতিক নিয়ে ৩১হাজার ৬৪ভোট পেয়ে পরাজিত হয়েছেন, রফিকুল ইসলাম মন্টু (আনারস) প্রতিক নিয়ে পেয়েছেন ২০৬ ভোট।

শতকরা ৫৯দশমিক ৫৩ভাগ ভোট সংগ্রহ হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার ভুমি মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী। সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, উপজেলায় মোট ১লাখ ৫২হাজার ৪৭৮জন ভোটার । এর মধ্যে পুরুষ ভোটার ৭৬ হাজার ২৭৩ জন, নারী ভোটার ৭৬ হাজার ২০৪ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ১ জন।

উপজেলার ৬৩টি কেন্দ্রের ৪৩৫টি বুথে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহকারী রিটার্নিং কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার ভুমি মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী ফলাফল নিশ্চিত করে বলেন,শান্তিপুর্ণভাবে সুষ্ঠ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …