বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

হাতিয়ায় আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

॥ উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি ॥

নোয়াখালীর হাতিয়া নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম, গৌরব, ঐতিহ্য অর্জনের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বিকেলে আলোচনা সভার পূর্বে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বর্ণাঢ্য মিছিল নিয়ে এসে জমায়েত হয়। পরে সংসদ সদস্যের বাসভবনে অস্হয়ী দলীয় কার্যালয়ে পবিত্র কোরআন ও গীতা পাঠের মাধ্যমে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্টিত হয়।

 

সভাপতির বক্তব্যে মোহাম্মদ আলী বলেন, বাংলাদেশের উন্নয়নের পেছনে রয়েছে আওয়ামী লীগের অবদান। এছাড়া তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠু নিরেপক্ষ হয় সে লক্ষ্যে আওয়ামী লীগের নেতাকর্মীরা দৃঢ অবস্থানে রয়েছেন। কোন অপশক্তি অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে ষড়যন্ত্র করে লাভ হবে না।

আলোচনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ আলহাজ্ব মোহম্মদআলীর সভাপতিত্বে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জেলা পরিষদের সদস্য‌ মহিউদ্দিন মুহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন , উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাহবুব মোর্শেদ লিটন,

হাতিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) কেএম ওবায়েদ উল্লাহ বিপ্লব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সভাপতি কেফায়েত উল্লাহ,উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আকরাম হোসেন রুমী,

উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আল আমিন, উপজেলা ছাত্র লীগের সভাপতি আবদুর রাজ্জাক প্রমূখ । বক্তারা বলেন বিদেশিদের কাছে বাংলাদেশের উন্নয়নের ভাবমূর্তি নষ্ট করার জন্য কিছু কুচক্র মহল অপপ্রচার চালাচ্ছে। আগামী নির্বাচনে হাতিয়াতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কে বিপুল ভোটে জয় করব।

পরে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে মোহাম্মদ আলী বলেন, বাংলাদেশের উন্নয়নের পেছনে রয়েছে আওয়ামী লীগের অবদান। এছাড়া তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠু নিরেপক্ষ হয় সে লক্ষ্যে আওয়ামী লীগের নেতাকর্মীরা দৃঢ অবস্থানে রয়েছেন। কোন অপশক্তি অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে ষড়যন্ত্র করে লাভ হবে না।

এসময় উপস্থিত ছিলেন জাহাজমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাছুম বিল্লাহ, সোনাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান, বুড়ির ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম, নিঝুম দ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিনাজ উদ্দিন, নলচিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনছুর উল্ল্যাহ শিবলী, সুখচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলা উদ্দিনসহ উপজেলার আওয়ামী লীগের ও সহস্রাধিক নেতাকর্মী ।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …