শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

গোয়ালন্দে জাতীয় কবি কাজী নজরুলের জন্মবার্ষিকী উদযাপন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কবির জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ। ২৫ মে বৃহস্পতিবার দুপুরে কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কবির জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আমীরুল ইসলাম লিন্টু, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আউয়াল আনোয়ার, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সোমা বোস, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফকীর আব্দুল বারেক প্রমূখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও যুক্তিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শামসুন্নাহার সিদ্দিকা জলি, যুক্তিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক পুতুল রানী দাস, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো. শফিউদ্দিন, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক স্বপন কুমার পোদ্দার,

ইতিহাস বিভাগের বিভাগের প্রভাষক ফজলুল হক, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নাসরীন আক্তার, ইসলামী ইতিহাস বিভাগের প্রভাষক রাজীব হাসান, ইংরেজী বিভাগের প্রভাষক রমেশ কুমার আগরওয়ালা প্রমূখ।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সোমা বোস। সঙ্গীত পরিবেশন করেন কলেজের শিক্ষার্থী জেরিন আক্তার ও মোহনা আক্তার।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …