শনিবার , ১৫ জুন ২০২৪

মোংলায় বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলায় বিএনপির অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা আদায় লক্ষ্যে শনিবার (৮ এপ্রিল) সকাল ১০ টায় দিগরাজের আফাবাড়ী এলাকায় বিএনপি নেতাকর্মীরা সহ কয়েকশো নারী পুরুষ এই অবস্থান কর্মসূচিতে অংশ নেন ।

 

কেন্দ্রীয় নেতা শামীমুর রহমান শামীম বলেন, আওয়ামী লীগ সরকার বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক মাঠে ভয় পাই বিধায় তাকে কারাবন্দি করে রেখেছেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক কৃষিবিদ মোঃ শামীমুর রহমান শামীম সহ মোংলা উপজেলা ও পৌর বিএনপির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় নেতা শামীমুর রহমান শামীম বলেন, আওয়ামী লীগ সরকার বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক মাঠে ভয় পাই বিধায় তাকে কারাবন্দি করে রেখেছেন। সরকার ভাবে খালেদা জিয়াকে মুক্ত করা হলে দেশের মানুষ তার পক্ষে গিয়ে ক্ষমতাশীনদের টেনে হেসরে নামিয়ে দিবে এবং বিএনপির পক্ষে মানুষের গনজোয়ারে পরিনত হবে। সাধারণ মানুষ দেখছে, এই আওয়ামী লীগ সরকারের আমলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, বিধায় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবি করেন বিএনপি নেতাকর্মীরা।

তিনি আরো বলেন, এই সরকার জনগণের শক্তির সাথে না পেরে পুলিশকে দিয়ে বিএনপি নেতা কর্মীদেরকে গ্রেফতার ও হয়রানী করাচ্ছে। অবস্থান কর্মসূচি বানচাল করার জন্য এখন মোংলা-রামপাল বিএনপি নেতা কর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশির নামে পুলিশ গিয়ে গ্রেফতার ও হয়রানি করেছেন। যাতে রাজপথে না নামতে পারে সেব্যাপারে বাধা প্রদান করা হচ্ছে। তাই সরকারকে জানান ও হুশিয়ার করার জন্য ১০ দফা দাবীতে এ অবস্থান কর্মসুচি পালন করছে মোংলা উপজেলা পৌর বিএনপির নেতাকর্মীরা।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …