শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

নৌকার বিরোধিতা করে দলের রাজনীতির সাথে সম্পৃক্ত থাকবেন তা হতে পারেনা….কেসিসি মেয়র

॥ মাসুদ রানা, মোংলা প্রতিনিধি ॥

খুলনা সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, নৌকার বিরোধিতা করে দলের রাজনীতির সাথে সম্পৃক্ত থাকবেন তা হতে পারেনা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মোংলায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার বিকেলে স্থানীয় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তালুকদার আব্দুল খালেক আরো বলেন, মোংলা-রামপাল জনপদের মানুষের ভোটে আমরা (খালেক-হাবিবুন নাহার দম্পতি) ৭বার নৌকা প্রতীক নিয়ে জয় লাভ করেছি। এরমধ্যে আমি (তালুকদার আব্দুল খালেক) ৪বার ও আমার সহধর্মিণী হাবিবুন নাহার ৩বার নির্বাচিত হয়েছি।

তাই এবারও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাবিবুন নাহারকে পুনরায় নৌকা প্রতীক দিয়েছেন। প্রধানমন্ত্রীর নৌকা প্রতীকের এ প্রার্থীকে জয়লাভ করাতে আপনারা নেতা-কর্মীরা বিগত দিনের সকল বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে মানুষের বাড়ী বাড়ী গিয়ে ভোট চেয়ে ভোটারদের ভোট কেন্দ্রে যেতে উৎসাহিত ও সহায়তা করবেন।

তিনি আরো বলেন, রাজাকার আলবদরদের আর কোন শক্তিই নেই, তারা অতীতে যেমন কোন কিছুই করতে পারেনি, তেমনি ভবিষ্যতেও আর পারবেনা। তিনি প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে যা যা করার প্রয়োজন আপনারা শুধুমাত্র তাই করবেন।

আমাদেরকে আবারও নৌকাকে জিতিয়ে ৫মবারের মত শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ এই জনপদের সকল উন্নয়নই শেখ হাসিনার সরকার করেছেন। অন্য কোন সরকার কখনও কিছুই করেননি। প্রধানমন্ত্রীর উন্নয়নের অবদান স্বরুপ যাতে সকলেই নৌকায় ভোট দেন সেজন্য আপনারা নেতা-কর্মীরা জনগণের দ্বারে দ্বারে গিয়ে এ অঞ্চলের উন্নয়ন চিত্র তুলে ধরবেন।

এবারের নির্বাচন হবে ভোট সংগ্রহের নির্বাচন। তাই দলের সকলে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে একসাথে ভোট চাইবেন। তিনি আরো বলেন, রাজাকার আলবদরদের আর কোন শক্তিই নেই, তারা অতীতে যেমন কোন কিছুই করতে পারেনি, তেমনি ভবিষ্যতেও আর পারবেনা। তিনি প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে যা যা করার প্রয়োজন আপনারা শুধুমাত্র তাই করবেন। এরব্যতিরিকে কারো হয়ে কোন পক্ষপাতীমুলক কর্মকান্ড করবেন না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী এ বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, দপ্তর সম্পাদক অম্বরিশ রায়।

বিশেষ অতিথির বক্তৃতায় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ভূইয়া হেয়ামেত উদ্দিন বলেন, দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বিরুদ্ধে নৌকার বিরোধিতা করলে তাদেরকে নিক্ষিপ্ত হতে হবে।

বিশেষ এ বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাবেক পৌর চেয়ারম্যান শেখ আব্দুস সালাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন,

উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরীফ, পৌর যুবলীগের সভাপতি এসএম কবির, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম নাজিনা, সুন্দরবন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ কবির উদ্দিন,

কাউন্সিলর জি এম আল আমিন, কাউন্সিলর মজনু গাজী, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ ফিরোজ শাহ, পৌর ছাত্রলীগ সভাপতি কাজী রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব খাঁন, পৌর যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা শামিমা ইয়াসমিন জুঁই সহ অন্যান্যরা।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …