শনিবার , ১৫ জুন ২০২৪

উল্লাপাড়ায় মোবাইলে টিকটক দেখা নিষেধ করায় কলেজছাত্রীর আত্মহত্যা

॥ উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় মোবাইল ফোনে টিকটক দেখা নিষেধ করায় অভিমান করে লিজা খাতুন (১৭) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বড়হর ইউনিয়নের পূর্বদেলুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

লিজার মা তার হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে বকাঝকা করে। পরে লিজা তার মায়ের উপর অভিমান করে সন্ধ্যার দিকে নিজের শোয়ার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে লিজা।

লিজা ওই গ্রামের লুৎফর রহমানের মেয়ে ও উল্লাপাড়া এইচটি ইমাম গার্লস স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।পরিবারের বরাত দিয়ে উল্লাপাড়া থানার এসআই অরূপধন মন্ডল জানান, লেখাপড়া বাদ দিয়ে সব সময় মোবাইলে টিকটক ভিডিও দেখতো লিজা। এ নিয়ে তার মা প্রায়ই বকতেন তাকে।

শুক্রবার সকালে লিজার মা তার হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে বকাঝকা করে। পরে লিজা তার মায়ের উপর অভিমান করে সন্ধ্যার দিকে নিজের শোয়ার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে লিজা। পরে লিজার বাবা ঘরে প্রবেশ করার পর দেখে তার গলায় ফাঁসি দিয়ে ধরনার সাথে ঝুলে আছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরুতহাল রিপোর্ট তৈরি করে। কিন্তু কারও কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …