বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ

॥ কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥

কুষ্টিয়ার কুমারখালীতে অস্ত্র মামলাসহ একাধিক মামলার আসামির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় দৈনিক সময়ের কাগজ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার শাহিন বিশ্বাসকে প্রাণনাশের হুমকি দিয়েছেন সন্ত্রাসীরা। বুধবার রাতে এ বিষয়ে কুমারখালী থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সাংবাদিক শাহিন বিশ্বাস।

 

 ফেসবুকের সেই পোস্টের কমেন্ট বক্সে রোমান ও লাহরী বিভিন্ন ধরনের কটুক্তিপূর্ণ কমেন্টস করে। এবং গত বুধবার তার চাচাত ভাই ঠিকাদার এনামুল হক সুমন উল্লেখিত সন্ত্রাসীদের এলাকায় ঠিকাদারি কাজ করার সময় রোমান ও লাহরী তার ভাইয়ের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে।

শাহিন বিশ্বাস জানান, গত বছরের জুলাই মাসে পান্টি ইউনিয়ন এর রামনগর গ্রামের রোমান আহাম্মেদকে অবৈধ অস্ত্রসহ সিপিসি -১ র‍্যাব -১২ এর সদস্যরা আটক করার সংবাদ এবং একই গ্রামের মাদক ব্যবসায়ী লাহরী মোল্লার বিরুদ্ধে সংবাদ প্রকাশ হলে সেগুলো তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট দেন।

গত মঙ্গলবার ফেসবুকের সেই পোস্টের কমেন্ট বক্সে রোমান ও লাহরী বিভিন্ন ধরনের কটুক্তিপূর্ণ কমেন্টস করে। এবং গত বুধবার তার চাচাত ভাই ঠিকাদার এনামুল হক সুমন উল্লেখিত সন্ত্রাসীদের এলাকায় ঠিকাদারি কাজ করার সময় রোমান ও লাহরী তার ভাইয়ের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে।

চাঁদা দিতে অস্বীকার করলে রোমান ও লাহরী তাকে ও শাহিন বিশ্বাসের উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ সহ তাকে প্রাণনাশের হুমকি দেয় তার ভাইয়ের কাছে। যেকারণে তিনি নিজের জীবনের নিরাপত্তা চেয়ে কুমারখালী থানায় রোমান ও লাহরীর বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন বলে জানান।

কুমারখালী থানার ওসি মো. মহসিন হোসাইন জানান, লিখিত অভিযোগ পেয়েছি। খোঁজখবর নেয়া হচ্ছে খুব দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …