বৃহস্পতিবার , ১৮ জুলাই ২০২৪

অসমাপ্ত কাজ সম্পন্ন করতে মোংলায় নৌকার প্রচারণায় উপমন্ত্রী হাবিবুন নাহার

॥ ইউসুফ সুমন, বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলা-রামপাল (বাগেরহাট-৩) আসনে ৪র্থবারের মত নৌকা প্রতীক নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

 

শুক্রবার ভোর থেকেই মোংলা ও রামপালে এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনা চালাচ্ছেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এ সময় তিনি বন্দর শহরের গুরুত্বপুর্ন এলাকায় জনসাধারণের সাথে নির্বাচনী পথসভা ও উঠান বৈঠক করেন।

শুক্রবার সকাল থেকে পৌর শহরের বিভিন্ন এলাকা যেমন মোংলা বন্দর, বন্দর শিল্প এলাকা, সিগনাল টাওয়ার ও কুমারখালী সহ শহরের বিভিন্ন এলাকায় তিনি নিজ হাতে নৌকা প্রতিকের পোষ্টার ও লিফলেট বিতারণ সহ প্রচারণা চালান তিনি।

শুক্রবার ভোর থেকেই মোংলা ও রামপালে এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনা চালাচ্ছেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এ সময় তিনি বন্দর শহরের গুরুত্বপুর্ন এলাকায় জনসাধারণের সাথে নির্বাচনী পথসভা ও উঠান বৈঠক করেন।

পথ সভায় উপমন্ত্রী বলেন, পর পর তিনবার সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেয়া নৌকা প্রতীকে ভোট দিয়ে মোংলা-রামপালের (বাগেরহাট-৩) আসনের মানুষ তাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন। তার স্বামী খুলনা সিটিকর্পোরেশনের মেয়র তালুকদার আঃ খালেক। জীবনে তার চাওয়া পাওয়ার কিছু নেই, এলাকার সেবা করাই তার একমাত্র লক্ষ ও উদ্দোশ্যে।

মোংলা-রামপাল এলাকার মানুষের জনপ্রিয়তায় প্রধানমন্ত্রী তাকে আবারো ৪র্থবারের মত নৌকা প্রতীক দিয়েছেন, তাই মোংলা বন্দরসহ এ এলাকার যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তাতে জনগণ নৌকায় স্বতঃস্ফূর্তভাবে ভোট দিবেন এটা আমার বিশ্বাস। তাই এই বিশ্বাসকে আটুট রাখতে, আমি আপনাদের এলাকার চলমান অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য জনগন আবার আমাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ দিবেন এ প্রত্যাশা করি।

নির্বাচনী প্রচারনাকালে তার সাথে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র শেখ আঃ রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, সাবেক পৌর চেয়ারম্যান শেখ আব্দুস সালাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, পৌর ছাত্রলীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন রানা সহ স্থানীয় নেতা-কর্মী ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …