শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ডাঃ মোঃ আতিকুর রহমানের সার্জারিতে এমএস ডিগ্রি অর্জন

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজঞ্জ) প্রতিনিধি ॥

ল্লাপাড়ার কৃতি সন্তান ডাঃ মোঃ আতিকুর রহমান (আতিক) ২০২৩ সালে এম এস (সার্জারী) সফলাতার সহিত সম্পন্ন করায় উল্লাপাড়া এসএসসি ব্যাচ ৯৭ সম্মানিত সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুর রহমানের দিকনির্দেশনায় অনুষ্ঠিত হয় উল্লাপাড়া এসএসসি ব্যাচ ৯৭ এর চিকিৎসা বিষয়ক উপদেষ্টা ডাক্তার জনাব মোঃ আতিকুর রহমান (আতিক) কে  সংবর্ধনা দেওয়া হয় এবং  অনুষ্ঠান এর আয়োজন করেন।

 

তিনি যে কোন মূল্যে সেই রোগীর চিকিৎসা করিয়ে থাকেন। ডাঃ আতিকুর রহমান বর্তমানে মানবাতর এক উজ্জল দৃষ্টান্ত।

মানবতার সেবায় ডাঃ আতিকুর রহমান সকল সময় নিদর্শন রেখে আসছেন। তিনি কখনই কোন রোগীকে বিনা চিকিৎসায় ফেরান না। তিনি যদি জানতে পারেন কোন দরিদ্র রোগী চিকিৎসা করাতে পারছেন না টাকার জন্য, তিনি যে কোন মূল্যে সেই রোগীর চিকিৎসা করিয়ে থাকেন। ডাঃ আতিকুর রহমান বর্তমানে মানবাতর এক উজ্জল দৃষ্টান্ত। তিনি কখনই প্রচার করার পক্ষে না, সেবার ব্রত নিয়ে সকল মানুষের পাশে থাকেন।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখবেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন সহ-সভাপতি মোঃ আল-আমিন হোসেন আব্দুল্লাহ আল হাফিজ রাসেল, সহ-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের সাব্বির, আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আমিরুল ইসলাম, আসলাম হোসেন ও সম্মানিত উপদেষ্টা মনিরুল হক হিমন ও রেজাউল করিম।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …