শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪

নোয়াখালীতে ডা. ফরায়েজির বিরুদ্ধে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা  প্রতিনিধি ॥

নোয়াখালী স্বাস্থ্যখাতের ডন খ্যাত ডা. আবদুস সাত্তার ফরায়েজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে চিকিৎসক ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারিরা। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সামনে এ প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়।

 

স্বাস্থ্যখাতে অরাজকতা সৃষ্টিকারী এ চক্রের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, স্বাচিপের এ আহবায়ক কমিটি পকেট কমিটি। এ কমিটি দিয়ে কোনো কাজ করতে দেয়া হবে না। তাদের কোনো অবস্থান নেই। রাতের অন্ধকারে হঠাৎ করে উড়ে এসে জুড়ে বসা এ কমিটি আমরা মানিনা।

এক সময়ের ডন, চাঁদাবাজ, ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ থেকে আজিবন নিষিদ্ধ ঘোষিত নোয়াখালীর চিকিৎসকদের জন্য মূর্তমান আতঙ্ক ডা. আবদুস সাত্তার ফরায়েজি ও তার সহচরদের হঠাৎ দ্বৌরাত্ম বেড়ে গেছে।

স্বাস্থ্যখাতে অরাজকতা সৃষ্টিকারী এ চক্রের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী বিএমএর সভাপতি ডা. এমএ নোমান, স্বাচিপের সাবেক সভাপতি ডা. ফজলে এলাহী খান, সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম, প্রচার সম্পাদক ডা. ইসমত আরা তানিয়া, জেলা নার্স এসোসিয়েশনের সহ সভাপতি শিরিন আক্তার, সাধারণ সম্পাদক নার্গিস আক্তার প্রমূখ।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …