সোমবার , ১৭ জুন ২০২৪

মোংলায় জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

বাগেরহাট জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করলেন পরিষদের সদস্য জলিল শিকদার। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদের ডাক বাংলোর সামনে মোংলায়্য অস্বচ্ছল ও দু:স্থ পরিবারের মধ্যে এগুলে বিতারণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বাগেরহাট জেলা পরিষদ ও জেলা পরিষদ সদস্য মোঃ জলির শিকদার’র পক্ষ থেকে নিজ হাতে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এখানে ১ হাজার ৭ পরিবারের মধ্যে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেন বাগেরহাট জেলা পরিষদ সদস্য মোঃ জলির শিকদার। এছাড়া অস্বচ্ছল ও দু:স্থ পরিবারের মধ্যে শাড়ি লুঙ্গীও বিতারণ করা হয়েছে।

 

 

এখানে ১ হাজার ৭ পরিবারের মধ্যে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেন বাগেরহাট জেলা পরিষদ সদস্য মোঃ জলির শিকদার। এছাড়া অস্বচ্ছল ও দু:স্থ পরিবারের মধ্যে শাড়ি লুঙ্গীও বিতারণ করা হয়েছে।

জেলা পরিষদের সদস্য মোঃ জলির শিকদার জানান, বাগেরহাট জেলা পরিষদ ও আমার ব্যাক্তিগত উদ্দ্যোগে ১ হাজার ৭ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার তুলে দেওয়া হয়েছ । উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, শাড়ি কাপড়, লুঙ্গী , চাল, ডাল, চিনি, সেমাই সাবান ও আলু সহ বেশ কয়েক রকমের ঈদ সামগ্রী ।

 

এসময় মোংলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, মোংলা মৎস্য বাজার সমিতির সভাপতি আফজাল ফরাজি, ৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আইয়ুব আলী সহ স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …