বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

দোহারে পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার

॥ শেখ রানা, বিশেষ প্রতিনিধি ॥

ঢাকা দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের চরকুশাই (ভাঙ্গা)খান বাজার সংলগ্ন রাস্তার দক্ষিণ পাশে পুকুরে ভাসমান অবস্থায় শিলাকোঠা গ্রামের মনা ফকির বাড়ির পাশে লাবলু (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার।

 

দোহার থানা অফিসার ইনচার্জ মো.মোস্তফা কামাল জানান পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল করে থানায় রাখা হয়েছে। আত্মীয় স্বজনদের কোন অভিযোগ না থাকলে লাশ হস্তান্তর করা হবে।

স্থানীয় সুত্রে জানা যায় ২৭ জুলাই বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় পুকুরে ভাসমান অবস্থায় স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে দোহার থানার চর মাহমুদপুর পুলিশ ফাঁড়ীর দায়িত্ব প্রাপ্ত উপ-পরিদর্শক এস আই ফরিদ ও উপপরিদর্শক এসআই ইদ্রিস আলী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে।

পরে দোহার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, ওসি তদন্ত আজাহারুল হক ঘটনাস্থলে পৌঁছে এবং স্থানীয়দের মাধ্যমে লাশটি সনাক্ত করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সুত্রে আরো জানা যায় মৃত লাবলু ২০/২৫ বছর আগে বিদেশ থেকে আসে তারপর থেকে লোকটি পাগল হয়ে যায় এবং সবাই তারে মামা, মামা বলে ডাকতো উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্্রাঘাটে বেশির ভাগ সময় ঘোরাঘুরি করতে দেখা যেতো।

দোহার থানা অফিসার ইনচার্জ মো.মোস্তফা কামাল জানান পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল করে থানায় রাখা হয়েছে। আত্মীয় স্বজনদের কোন অভিযোগ না থাকলে লাশ হস্তান্তর করা হবে। মৃত্যুর রহস্য উদঘাটন ও অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …