সোমবার , ১৭ জুন ২০২৪
(ক্যাপশনঃ পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে)

পাংশায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

॥ সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার (১৭ এপ্রিল) ঐতিহাসিক মুজিবনগর দিবস-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে পাংশা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

 

প্রথমে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে দলীয় নেতৃবৃন্দ।

জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন, পাংশা মডেল থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা অফিসার্স ক্লাব, পাংশা মহিলা কলেজ, পাংশা সরকারী জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও কাজী আব্দুল মাজেদ একাডেমীর পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে দলীয় নেতৃবৃন্দ। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ কর্মসূচি শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পাংশার এসিল্যান্ড মো. মাসুদুর রহমান রুবেল, পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা উপজেলা প্রাণিসম্পাদ কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন ও পাংশা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. ইফতে খারুল আলম প্রধান প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …