বুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪

উল্লাপাড়ায় স্ত্রীর দায়ের কোপে স্বামী খুন

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

প্রথম স্ত্রীর দায়ের কোপে মারা গেলেন স্বামী সাইফুল ইসলাম মন্ডল (৫২) নামের এক ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের মন্ডলজানি গ্রামে। পুলিশ ঘাতক স্ত্রী নাসিমা খাতুন ও তার মেয়ে স্বপ্না খাতুনকে (২০) আটক করেছে।

 

 

 পরে সাইফুল ইসলাম ঘুমিয়ে পড়লে এক পর্যায়ে তার স্ত্রী নাসিমা খাতুন আকষ্মিকভাবে তার (সাইফুল) মাথায় দা দিয়ে কুপিয়ে গুরতর আহত করে

স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায়, সাইফুল ইসলাম ৫দিন পূর্বে দ্বিতীয় বিয়ে করেন। এই বিয়ের পরে তার সংসারে শুরু হয় অশান্তি। এ দ্বিতীয় বিয়ে নিয়ে বড় স্ত্রী নাসিমা খাতুনের সঙ্গে সাইফুল ইসলামের ঝগড়া বিবাদ লেগে থাকতো।

এই গোলযোগের সূত্র ধরে শুক্রবার রাতে নাসিমা খাতুনের সঙ্গে তার স্বামী সাইফুল ইসলামের ঝগড়া হয়। পরে সাইফুল ইসলাম ঘুমিয়ে পড়লে এক পর্যায়ে তার স্ত্রী নাসিমা খাতুন আকষ্মিকভাবে তার (সাইফুল) মাথায় দা দিয়ে কুপিয়ে গুরতর আহত করে।

উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালেক জানান, গুরুতর অবস্থায় রাতেই সাইফুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি তার থানার পুলিশ সদস্যদের নিয়ে ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত সাইফুল ইসলামের বড় স্ত্রী নাসিমা খাতুন এবং তার মেয়ে স্বপ্না খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা দেওয়া হয়নি।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …