বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
পাংশা সাব রেজিস্ট্রি অফিস ভবন

শিবগঞ্জের সাব রেজিস্ট্রারকে লাঞ্ছিত করার প্রতিবাদে পাংশায় সাব রেজিস্ট্রি অফিসে কলম বিরতি কর্মসূচি পালিত

॥ মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব রেজিস্ট্রারকে তার নিজ দপ্তরে লাঞ্ছিত করার প্রতিবাদে বুধবার (১১ জানুয়ারী) রাজবাড়ী জেলার পাংশা উপজেলা সাব রেজিস্ট্রি অফিসে সাব রেজিস্ট্রার ও অত্র দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা কলম বিরতি কর্মসূচি পালন করেছেন।

 

 শিবগঞ্জের সাব রেজিস্ট্রার ইউসুফ আলীকে লাঞ্ছিত করার প্রতিবাদে সারাদেশে অনির্দিষ্টকালের জন্য একযোগে সাব রেজিস্ট্রি অফিসে কলম বিরতি কর্মসূচি চলছে। এরই ধারাবাহিকতায় পাংশা উপজেলা সাব রেজিস্ট্রি অফিসে কলম বিরতি কর্মসূচি পালন করা হচ্ছে।

পাংশা উপজেলা সাব রেজিস্ট্রার মোঃ সাখাওয়াত হোসেন জানান, শিবগঞ্জের সাব রেজিস্ট্রার ইউসুফ আলীকে লাঞ্ছিত করার প্রতিবাদে সারাদেশে অনির্দিষ্টকালের জন্য একযোগে সাব রেজিস্ট্রি অফিসে কলম বিরতি কর্মসূচি চলছে। এরই ধারাবাহিকতায় পাংশা উপজেলা সাব রেজিস্ট্রি অফিসে কলম বিরতি কর্মসূচি পালন করা হচ্ছে।

বুধবার দুপুরে সরেজমিন পাংশা সাব রেজিস্ট্রি অফিসে গিয়ে জানা যায়, এদিন কোন দলিল রেজিস্ট্রি হয়নি। পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সাবেক সভাপতি,

বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি সুব্রত কুমার দাস সাগর বলেন, আমাদের কাছে জমি রেজিস্ট্রি করার জন্য লোকজন এসেছে। কিন্তু সাব রেজিস্ট্রারের অফিসে কলম বিরতি কর্মসূচি চলায় কোন দলিল রেজিস্ট্রি হয়নি।

জানা যায়, গত ১০ জানুয়ারী বিকাল ৪টার দিকে শিবগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রার ইউসুফ আলী নিজ দপ্তরে লাঞ্ছিত হন। অত্র দপ্তরের মৃতবরণকারী একজন কর্মচারীর প্রত্যয়পত্র প্রদান নিয়ে গোলযোগের ঘটনায় শারীরিকভাবে লাঞ্ছিত হন শিবগঞ্জের সাব রেজিস্ট্রার ইউসুফ আলী।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …