শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

গভীর রাতে সাবেক চেয়ারম্যানের বাড়িতে বিস্ফোরণ

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের কামারখন্দে গভীর রাতে সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন বিএনপির সভাপতির বাড়িতে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শনিবার (২ডিসেম্বর) রাত পোনে বাড়োটায় উপজেলার রায়দৌলতপুর গ্রামের দক্ষিণ পাড়া ৪নং রায়দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের বাড়িতে এই ঘটনা ঘটে।

রাত পোনে বাড়োটায় কে বা কাহারা রাস্তার পাশে দোতলা বাড়ির নিচতলায় গ্রিলের ভিতর দিয়ে ককটেল মেরে চলে যায়। এতে বিকট শব্দে আমাদের ঘুম ভাঙলে আমরা আতংকিত হয়ে পড়ি। এরপর পাশের বাড়ির লোকজন উঠে আসে।

সাবেক চেয়ারম্যানের লুৎফর রহমান কামারখন্দ উপজেলা বিএনপির ৪নং রায়দৌলতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি। এবিষয়ে চেয়ারম্যানের ফোন বন্ধ পেয়ে তার স্ত্রী আনোয়ারা বেগম (৬৫) বলেন, গত রাতে আমার স্বামী এবং ছেলেরা বাসায় ছিল না।

আমরা ঘুমিয়ে ছিলাম রাত পোনে বাড়োটায় কে বা কাহারা রাস্তার পাশে দোতলা বাড়ির নিচতলায় গ্রিলের ভিতর দিয়ে ককটেল মেরে চলে যায়। এতে বিকট শব্দে আমাদের ঘুম ভাঙলে আমরা আতংকিত হয়ে পড়ি। এরপর পাশের বাড়ির লোকজন উঠে আসে।

এ ঘটনার বিষয়টি স্বীকার করে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহা রেজাউল ইসলাম বলেন, এখানে কে বা কাহারা ভারী পটকা ফুটিয়েছে ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …