সোমবার , ১৭ জুন ২০২৪

হাতিয়ায় মোহনা টিভির ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

।। আরজু আক্তার, হাতিয়া প্রতিনিধি।।  

 

নোয়াখালীর হাতিয়ায় রবিবার সকাল ১১ টায় মোহনা টেলিভিশনের ১৪ তম বর্ষে পথচলা উপলক্ষে হাতিয়া উপজেলা শিল্পকলা একাডেমি হল রুমে হাতিয়া মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে কেক কাটা,আলোচনা সভা ও সাংস্কুতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

 

এ সময় প্রধান অতিথি বলেন, হাতিয়ার গণমাধ্যমকর্মীরা দেশে বিদেশে সুনামের সাথে ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছে। উন্নয়ন ও অগ্রগতিতে গণমাধ্যমকর্মীরা বলিষ্ঠ ভূমিকা রাখছে।

মোহনা টিভি হাতিয়া প্রতিনিধি মো: ফিরোজ উদ্দিনের সঞ্চালনায় হাতিয়া প্রেসক্লাবের সভাপতি কৃষ্ণ চন্দ্র মজুমদারের, সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাতিয়া থানার (ভারপ্রাপ্ত)কর্মকর্তা জিসান আহমেদ।

এতে বক্তব্য রাখেন নয়াদিগন্ত প্রতিনিধি ইফতেখার হোসেন তুহিন,উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো: কামাল উদ্দিন, প্রধান শিক্ষক লাইজু শাহিন। দৈনিক সকালের সময় পত্রিকার হাতিয়া প্রতিনিধি উত্তম সাহা, দৈনিক খবরের কাগজের প্রতিনিধি মো: হানিফ উদ্দিন সাকিব, উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি বলেন, হাতিয়ার গণমাধ্যমকর্মীরা দেশে বিদেশে সুনামের সাথে ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছে। উন্নয়ন ও অগ্রগতিতে গণমাধ্যমকর্মীরা বলিষ্ঠ ভূমিকা রাখছে।

গণমাধ্যম গণতন্ত্রের অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করছে। তিনি আরও বলেন, মানবকল্যাণে সমাজের দর্পন হিসাবে গণমাধ্যমকে সাধারণ মানুষ দেখতে চায়। আলোচনা সভা ও কেককাটা শেষে উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় এক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …