শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

নবাবগঞ্জে গ্যাস সিলিন্ডার গোডাউনে অভিযান ৫০ হাজার টাকা জরিমানা

॥ শেখ রানা, দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ॥

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এলপিজি গ্যাস সিলিন্ডার মজুদ করে বাজারে কৃত্তিম সংকট তৈরী করে বেশী দামে বিক্রির অভিযোগে মেসার্স তাসনীম ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠানের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

রোববার (৫ জানুয়ারি) বিকালে অভিযান পরিচালনা করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মতিউর রহমান।

 

 

রোববার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবসায়ী আলী হোসেন ঝিলুকে নগদ ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, রান্না করা গ্যাস সিলিন্ডার মজুদ করে বেশী দামে বিক্রি করে আসছিলো উপজেলার আগলা বাজার এলাকার মেসার্স তাসনীম ট্রেডার্স নামের একটি প্রতিঠান। রোববার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবসায়ী আলী হোসেন ঝিলুকে নগদ ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

এ সময় অভিযানকালে সহযোগিতা করেন নবাবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক তানভীর শেখসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মতিউর রহমান বলেন, যে সব ব্যবসায়ীরা অতিরিক্ত মুনাফা লাভের আশায় পণ্য মজুদ করে বাজারে কৃত্তিম সংকট তৈরী করে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …