সোমবার , ১৭ জুন ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নোয়াখালী আওয়ামী লীগের বিক্ষোভ

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধি ॥

ত ১৯ মে রাজশাহীতে জেলা বিএনপির আহবায়ক কর্তৃক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি বঙ্গকন্যা শেখ হাসিনাকে কবরে পাঠানোর মতো হত্যার হুমকির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ।

 

 

গত ১৯ মে রাজশাহীতে এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকী দেন রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাইদ চান। বক্তারা হুমকী দাতা বিএনপি নেতাকে গ্রেফতার ও আইনের আওতায় নিয়ে আসার জোর দাবী জানান।

সোমবার (২২ মে) সকাল সাড়ে ১০ টায় পৌর আওয়ামী লীগের সভাপতি ও নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এক প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

পরে দলীয় কার্যালয় অভিমুখে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসের উদ্দিন নাসেরের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্লাহ খাঁন সোহেল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিথুন ভট্ট, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান নাছের, জেলা আওয়ামী লীগ নেতা আবু তাহের, জেলা যুবলীগের আহবায়ক একরামুল হক বিপ্লব, যুবলীগ নেতা ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু প্রমুখ।

উল্গলেখ্য গত ১৯ মে রাজশাহীতে এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকী দেন রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাইদ চান। বক্তারা হুমকী দাতা বিএনপি নেতাকে গ্রেফতার ও আইনের আওতায় নিয়ে আসার জোর দাবী জানান।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …