শুক্রবার , ১২ এপ্রিল ২০২৪

মোংলায় এনটিভি‘র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

দেশের সেরা দর্শক নন্দিত ও জনপ্রিয় বেসরকারী টেলিভিশন চ্যানেল এনটিভি ২০বছর পেরিয়ে ২১বছরে পদার্পন করেছে। এনটিভি‘র এ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মোংলায় আলোচনা সভা, কেক কাটা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় মোংলা প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার।

 

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এনটিভি‘র ভূয়সী প্রসংশা করে বক্তরা বলেন, শুরু থেকেই সংবাদ প্রচারে নিরপেক্ষতা বজায় রেখে আসছে এনটিভি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, উপজেলা নিবার্হী কর্মকর্তা দীপংকর দাশ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সামসুউদ্দীন, মোংলা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ গোলাম সরোয়ার,

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, মোংলা প্রেসক্লাব সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আহসান হাবিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক হাসান গাজী ও স্থানীয় গণমাধ্যম কমীর্সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

আলোচনা সভা শেষে আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার।

পরে ক্লাব চত্বর থেকে বের হওয়া প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এনটিভি‘র ভূয়সী প্রসংশা করে বক্তরা বলেন, শুরু থেকেই সংবাদ প্রচারে নিরপেক্ষতা বজায় রেখে আসছে এনটিভি। ফলে সকলের কাছে বিশ্বস্ততা ও জনপ্রিয়তা অর্জন করেছেন এ চ্যানেলটি।

সংবাদ ছাড়াও অনুষ্ঠান, সমসাময়িক বিভিন্ন প্রোগ্রামে মানসম্মতা বজায় রাখা ও রুচিশীলতার প্রসংশা করেন বক্তারা। বক্তারা সময়ের সাথে আগামী পথে শ্লোগানটি তুলে ধরে ভবিষ্যৎতে এনটিভি‘র উত্তোরাত্তর সফলতা কামনা করেন।

এছাড়া মোংলাসহ উপকূলীয় এলাকার মানুষের দুঃখ-দুর্দ্দশা ও বিভিন্ন প্রতিষ্ঠানের সুবিধা-অসুবিধাসহ দুর্নীতি-অনিয়মের নিরপেক্ষ সংবাদ পরিবেশন করায় এনটিভির ষ্টাফ করেসপন্ডেন্ট আবু হোসাইন সুমনের সততা-নিষ্ঠার কর্মকাণ্ডের প্রসংশা করেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিরা।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …