বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

“নবাবগঞ্জে বাহিরচরে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার”

॥ শেখ রানা, দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ॥

ঢাকার নবাবগঞ্জে রোকেয়া বেগম (৫৫) নামে এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। সোমবার (২৬ জুন) সকালে নিজ বসতঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রোকেয়া বেগম উপজেলার বারুয়াখালী ইউনিয়নের বাহেরচর গ্রামের মৃত হারুনের স্ত্রী।

 

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে বসতঘরের লোহার জানালার সঙ্গে ওড়না পেঁচানো রোকেয়া বেগমের ঝুলন্ত লাশ দেখতে পায় ছোট ছেলের বউ বিথি আক্তার।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুই ছেলের বউয়ের সাথে শ্বাশুড়ি রোকেয়া বেগমের ঝগড়া হয়। রাতে দুই বউ ও শাশুরি যার যার মত ঘুমাতে যান। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে বসতঘরের লোহার জানালার সঙ্গে ওড়না পেঁচানো রোকেয়া বেগমের ঝুলন্ত লাশ দেখতে পায় ছোট ছেলের বউ বিথি আক্তার। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে বারুয়াখালী তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

নিহত রোকেয়া বেগমের বড় ছেলে মো. লোকমানের দাবি তার মাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান লোকমান ও তার ছোট ভাই জাকিরসহ পরিবারের লোকজন।

বারুয়াখালী তদন্ত কেন্দ্র ইনচার্জ রমজানুল হক বলেন, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকার মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …