শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪

জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার প্রথম দিনেই বাগেরহাট-৩ আসনের মাঠ গরম করলেন দুই প্রর্থী

॥ মোংলা প্রতিনিধি ॥

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্ধের পরই মোংলায় স্বতন্ত্র ও নৌকা প্রতিকের প্রাথীরা নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনে জেলা আ’লীগের সহ-সভাপতি ইদ্রিস আলী ইজারাদার ঈগল প্রতিক ও আওয়ামী দলীয় মনোনীত নৌকা প্রতীকের বেগম হাবিবুন নাহার এমপি।

 

সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে ইদ্রিস আলী ইজারাদার তার নিজ এলাকা সুন্দরবন ইউনিয়নের বুরবুড়িয়া স্কুল মাঠে ও নৌকা প্রতিক নিয়ে বেগম হাবিবুন নাহার তার নিজ এলাকা রামপাল উপজেলার মল্লিকের বেড় এলাকায় নির্বাচনীয় প্রথম জনসভা করেণ।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে ইদ্রিস আলী ইজারাদার তার নিজ এলাকা সুন্দরবন ইউনিয়নের বুরবুড়িয়া স্কুল মাঠে ও নৌকা প্রতিক নিয়ে বেগম হাবিবুন নাহার তার নিজ এলাকা রামপাল উপজেলার মল্লিকের বেড় এলাকায় নির্বাচনীয় প্রথম জনসভা করেণ।

মোংলা উপজেলায় বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার ঈগল প্রতিক নিয়ে সুন্দরবন ইউনিয়নের বুরবুড়িয়া স্কুল মাঠে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে জনসভা ও জনসংযোগ করেন। এসময় সুন্দরবন ইউনিয়ন থেকে দলে দলে নেতাকর্মীরা মিছিল সহকারে জনসভাস্থলে যোগ দেন তারা। জনসভা চলাকালীন বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ইজারাদারের সভাপতিত্বে মোংলা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হেসেন,

জেলা পরিশদের সদস্য (মোংলা) আঃ জলিল সিকদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি এইচ এম মিলন শিকারী, ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, উৎপল কুমার মন্ডল, রামপাল ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান সরদার মাহফুজুল হক টুকু, চিলা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল শেখ, ইউপি সদস্য ইমরান খান ও জোৎসনা বেগমসহ মোংলা ও রামপাল উপজেলা আওয়ামী লীগের বেশ কছিু জনপ্রতিনিধি এবং দলীয় নেতাকর্মী ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দতার সাথে ছিলেন।

অপরদিকে, একই সময় রামপাল উপজেলার মল্লিকের বেড় এলাকায় প্রথম নির্বাচনীয় জনসভা করেণ দলীয় নৌকা প্রতিক বেগম হাবিবুন নাহার এমপি। তার সাথেও দুই উপজেলার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মী এবং নির্বাচনী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এমপি বেগম হাবিবুন নাহার ও ইদ্রিস আলীর ইজারাদার এ দুই প্রার্থীরই প্রথম দিনের গণসংযোগে এলাকার নারী পুরুষের ঢল নামে। ঈগল প্রতিক ও নৌকা প্রতিকের শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো মোংলা ও রামপাল এলাকা।

সোমবার বিকাল সাড়ে ৩ টায় দুই উপজেলা নির্বাচনী মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত নির্বাচনী সভায় পৃথক পৃথক নেতাকর্মীরা বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন। এসময় দুই উপজেলার দলীয় নেতাকর্মী ও সাধারণ লোকজন উৎসব মুখর পরিবেশে ও অবাধ-সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে এবারের দ্বাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে মনে করে দুই প্রার্থীর পক্ষে নির্বাচনীয় জনসভার মাঠে ছুটে আসেন এবং যার যার প্রার্থীদের পক্ষে বক্তব্য রাখেন। প্রার্থীরা তাদের নির্বাচনীয় এলাকা দিয়ে প্রথম দিনের নির্বাচনীয় প্রচারপ্র চরণা শুরু করেন।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …