শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা  প্রতিনিধি ॥

স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপির দ্বিতীয় দফায় অবরোধের প্রথম দিনে সন্ত্রাস, হত্যাসহ নৈরাজ্যের প্রতিবাদে নোয়াখালীতে জেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অবস্থান কর্মসুচি ও অবরোধ বিরোধী শান্তি সমাবেশ হয়েছে।

 

রোববার (৫ নভেম্বর) সকাল থেকে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়সহ বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংঠনের নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি পালন করে।

 বিএনপি-জামায়াতসহ সমমনা দলের হরতাল-অবরোধের নামে সন্ত্রাস ও নৈরাজ্য করবে তা রুখে দিতে ততদিন পর্যন্ত দলীয় নেতাকর্মীদের রাজপথে অবস্থান নিয়ে তা প্রতিহত ও প্রতিরোধ করা হবে।

এতে নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর নেতৃত্বে , সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, আওয়ামী লীগ নেতা ফুয়াদ হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জু, যুবলীগ নেতা মো. নাজিম উদ্দিন’সহ দলের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে অবরোধ বিরোধী শান্তি মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে সমবেত হয়।

 

জেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু বলেন, যতদিন পর্যন্ত বিএনপি-জামায়াতসহ সমমনা দলের হরতাল-অবরোধের নামে সন্ত্রাস ও নৈরাজ্য করবে তা রুখে দিতে ততদিন পর্যন্ত দলীয় নেতাকর্মীদের রাজপথে অবস্থান নিয়ে তা প্রতিহত ও প্রতিরোধ করা হবে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …