শনিবার , ১৫ জুন ২০২৪

সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগের সাবেক সেক্রেটারী সিসিলের সুস্থতার জন্য দোয়া কামনা

॥ সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

ড়ক দুর্ঘটনায় আহত রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিলের পায়ে গত ২৩ জানুয়ারী রাতেই রাজধানী ঢাকার ফ্রেন্ডশীপ জেনারেল হাসপাতালে সফলভাবে অপারেশন সম্পন্ন হয়েছে। বর্তমানে হাসপাতালের ৩০৩ নম্বর ক্যাবিনে চিকিৎসাধীন রয়েছেন তিনি। খন্দকার সিসিল পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির বারবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র একমাত্র পুত্র সন্তান।

 

 

গত ২৩ জানুয়ারী দুপুরে মাছপাড়া ইউনিয়ন পরিষদের নিকটস্থ মসজিদে যোহরের নামাজ পড়ে দুপুর পৌনে ২টার দিকে মাছপাড়া রেলওয়ে স্টেশনের নিকট মোড়ে রাস্তার পাশে একটি দোকান থেকে ফল কেনার সময় ইটবাহী বাটাহাম্বারে তার ডান পা পিষ্ট হয়।

জানা যায়, গত ২৩ জানুয়ারী দুপুরে মাছপাড়া ইউনিয়ন পরিষদের নিকটস্থ মসজিদে যোহরের নামাজ পড়ে দুপুর পৌনে ২টার দিকে মাছপাড়া রেলওয়ে স্টেশনের নিকট মোড়ে রাস্তার পাশে একটি দোকান থেকে ফল কেনার সময় ইটবাহী বাটাহাম্বারে তার ডান পা পিষ্ট হয়। মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। পাংশা হাসপাতালের জরুরী বিভাগে প্রয়োজনীয় চিকিৎসা শেষে খন্দকার সিসিলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়।

ঘটনার রাতেই তাকে রাজধানী ঢাকার মুগদা বনশ্রী এলাকার বেসরকারী ফ্রেন্ডশীপ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর সেখানে তার পায়ে সফলভাবে অপারেশন সম্পন্ন হয়। ফ্রেন্ডশীপ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন খন্দকার তাজবীর হাসান সিসিল সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …