বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

রাজবাড়ীতে ডিবির অভিযানে পেশাদার মাদক ব্যবসায়ী গাঁজাসহ গ্রেফতার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর থেকে ৫০০শ গ্রাম গাঁজাসহ পেশাদার মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

আটককৃত মাদক কারবারী হলো, গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া (ফেলু মোল্লার পাড়া) এলাকার মৃত ইরফান শেখ এর ছেলে মোঃ আলাল হোসেন (৪০)।

 

 

শুক্রবার (১০ জুন) দুপুর দেড়টার দিকে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বাজার সংলগ্ন মহাশশ্বান এলাকা থেকে উক্ত আসামীকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান এর নেতৃত্বে শুক্রবার (১০ জুন) দুপুর দেড়টার দিকে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বাজার সংলগ্ন মহাশশ্বান এলাকা থেকে উক্ত আসামীকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০০শত গ্রাম গাঁজাসহ এক মাদককারবারীকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মাদকদ্রব্যে আইনে মামলা রুজু করা হয়। তিনি আরো বলেন, গ্রেফতারকৃত আসামী মোঃ আলাল হোসেনের বিরুদ্ধে সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় পূর্বের ৮ টি মাদকদ্রব্য আইনের মামলা সংক্রান্তে তথ্য পাওয়া যায়।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …