শুক্রবার , ১৯ জুলাই ২০২৪
পাংশায় বৃহস্পতিবার নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালী শেষে আলোচনা অনুষ্ঠানে ডা. মোহাম্মদ হাসানাৎ আল মতিন বক্তব্য রাখেন

পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

॥ সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কর্মসূচির আয়োজন করে।

 

 

অনুষ্ঠানে নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সবাইকে খেজুরের কাঁচা রস পান করা থেকে বিরত থাকার গুরুত্বারোপ করা হয়।

জানা যায়, সকাল ১১টার দিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে শহরে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ হাসানাৎ আল মতিন।

অনুষ্ঠানে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. তরুন কুমার পাল, পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সমাজ সেবা কর্মকর্তা মো. রবিউল ইসলাম, শিক্ষা কর্মকর্তা কে.এম নজরুল ইসলাম ও পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মো. মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. তৈয়বুর রহমান।

অনুষ্ঠানে নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সবাইকে খেজুরের কাঁচা রস পান করা থেকে বিরত থাকার গুরুত্বারোপ করা হয়।
অনুষ্ঠানে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. দেলোয়ার হোসেন, ডা. আল মামুন, পাংশা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সাংবাদিক সেলিম মাহমুদসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …